খেলার জন্য প্যান্ডেল বাঁধাকে কেন্দ্র করে আচমকাই বোমাবাজি! জয়নগরে হাসপাতালে ভর্তি ৭ জন

বাংলা হান্ট ডেস্কঃ  এলাকায় খেলা রয়েছে সামনে। সেই উপলক্ষে মাঠে করা হচ্ছিল বড় প্যান্ডেল। কিন্তু কেন খেলার মাঠে বাঁশ বেঁধে প্যান্ডেল করা হবে সেই নিয়ে বচসা শুরু হয় প্রথমে। এরপর সেই বচসা গড়ায় হাতাহাতির দিকে। এরপর শুরু হয় বোমাবাজি (Bomb blast)। গুরুতরভাবে আহত (Injured) হন সাতজন। এরপর স্থানীয় হাসপাতালে ভর্তি (Hospitalised) করা হয় আহতদের।

জানা গিয়েছে, চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জয়নগর (Jaynagar) এর আলিপুর গাজীপাড়া এলাকায়। জয়নগরে এই ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায় বুধবার সকাল থেকে। এরপর এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট। ইতিমধ্যেই, আগামী রবিবার একটি টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

   

সূত্রের খবর, জয়নগরের আলিপুর গাজী খেলার মাঠে টুর্নামেন্টকে কেন্দ্র করে জোরকদমে প্রস্তুতি চলছে। সেই উপলক্ষে একটি প্যান্ডেল করা হয় মাঠের মধ্যে। এরপর প্যান্ডেলকে কেন্দ্র করে শুরু হয় বচসা। স্থানীয়দের অভিযোগ, কয়েকজন দুষ্কৃতী এলাকায় ক্রমাগত বোমাবাজি করতে থাকে বুধবার সকাল থেকে। সেই সময় মাঠে থাকা বেশ কয়েকজন আহত হন বোমার আঘাতে।

Bomb blast Jaynagar

এরপর জয়নগর থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায় খবর পেয়ে। আহতদের নিয়ে যাওয়া হয় স্থানীয় নিমপীঠ শ্রীরামকৃষ্ণ গ্রামীণ হাসপাতালে। অন্যদিকে, পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে ১২টা ক্যাসেট বোমা। ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশে ইতিমধ্যেই গ্রেফতার করেছে দুজনকে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর