ইডেনে বাড়ছে টিকিটের চাহিদা, কিন্তু কলকাতায় এলেন না কোহলি! কাল কি খেলবেন?

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বর্ষাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে অসাধারণ জয় পেয়েছে ভারতীয় ক্রিকেট দল। প্রথমে ব্যাট করে টপ অর্ডার রোহিত শর্মা, শুভমান গিল, বিরাট কোহলির ব্যাটে ভর করে প্রথম ইনিংসে ৩৭৩ রানের স্কোর খাড়া করেছিল। জবাবে পাথুম নিশাঙ্কা (৭২) ও অধিনায়ক দাসুন শানাকার (১০৮*) ব্যাটে ভর শ্রীলঙ্কা ৩০৮ রানের বেশি তুলতে পারেনি। ৬৭ রানের ব্যবধানে ম্যাচ জেতে ভারত।

গতকাল বিরাট কোহলি আন্তর্জাতিক ক্রিকেটে নিজের ৭৩তম শতরানটি পূরণ করেছেন। দুবার তার ক্যাচ পড়েছিল। সেই দুটি জীবন দানের পূর্ণ সদ্ব্যবহার করেছেন বিরাট। ২০১৯-এর পর এটি ছিল তার প্রথম ঘরের মাটিতে করা শতরান। ঘরের মাটিতে সবচেয়ে বেশি শতরান করার নিরিখে সচিন টেন্ডুলকারের শতরানের রেকর্ড (২০) ছুঁয়ে ফেলেছেন তিনি।

   

তার এহেন রূপ দেখার পর খবর পাওয়া গিয়েছে যে পরবর্তী ম্যাচের টিকিটের চাহিদা অত্যন্ত বেড়ে গিয়েছে। বাকি শহরগুলির মতো কলকাতাতেও বিরাট কোহলির বিশাল ফ্যানবেস রয়েছে এবং বর্ষাপাড়ায় তার শতরানের পর তাকে নিয়ে আগ্রহ বেড়ে গিয়েছে। ইডেন গার্ডেন্স বিশ্বের সবচেয়ে আইকনিক ক্রিকেট স্টেডিয়ামগুলির মধ্যে একটি। বৃহস্পতিবার ইডেন হাউসফুল থাকার সম্ভাবনা।

কিন্তু এরই মধ্যে দেখা গিয়েছে গোটা ভারতীয় দলের সঙ্গে কলকাতায় আসেননি বিরাট কোহলি। গোটা ভারতীয় দল আজ কলকাতায় পৌঁছেছে। প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের জন্মদিন ছিল আজ। কেক কেটে তার সেই জন্মদিন পালন করা হয়েছে। কিন্তু সেই উদযাপনের মাঝে বিরাট কোহলির কোন চিহ্ন দেখা যায়নি। তবে কি তিনি কলকাতায় ওডিআই খেলবেন না।

আসলে ব্যাপারটা ঠিক তেমন না। আজ ভারতীয় দলের সঙ্গে কলকাতা আসেননি বিরাট কোহলি ঠিকই, কিন্তু তার কারণ হলো আজ তার মেয়ের জন্মদিন। আজ দু বছর পূর্ন হলো বিরাট ও অনুষ্কার কন্যা ছোট্ট ভামিকার। তাই তিনি মুম্বাইয়ে গিয়েছেন পরিবারের সাথে আজকের দিনটি কাটাতে। ম্যাচের দিন সকাল ১০ টায় তিনি কলকাতা চলে আসবেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর