আট মাসের আলাপেই বিয়ে, দেশ-অভিনয় সব ছেড়ে নতুন জীবন শুরু রুশার

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের মতো বিয়ের মরশুম মিটে গিয়েছে। নতুন বছর শুরু হওয়া ইস্তক একটাও বিয়ের খবর আসেনি টলিপাড়া থেকে। কিন্তু খুব বেশিদিন আর অপেক্ষা নয়। বিয়ের সানাই বাজার বেশি দেরি নেই আর। এবার সাত পাক ঘুরতে চলেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় (Rusha Chatterjee)। চলতি মাসেই শুভকাজটা সেরে ফেলতে চলেছেন তিনি।

ছোটপর্দার বেশ জনপ্রিয় অভিনেত্রী রুশা। একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তবে ‘তোমায় আমায় মিলে’ সিরিয়ালের উষসী চরিত্রটির জন্য এখনো জনপ্রিয় হয়ে রয়েছেন রুশা। তিনি কবে বিয়ে করছেন তা জানতে অনেক দিন ধরেই আগ্রহ প্রকাশ করছেন সিরিয়ালপ্রেমীরা। আগামী ১৯ জানুয়ারিই সেই তারিখ। এদিনই আইবুড়ো নাম ঘুচিয়ে মিস থেকে মিসেস হবেন রুশা।

   

rusha chatterjee

অভিনেত্রীর হবু বরের নাম অনুরণ রায়চৌধুরী। না, তিনি অভিনয় জগতের সঙ্গে কোনো ভাবেই যুক্ত নন। পেশায় তিনি সফটওয়্যার ইঞ্জিনিয়ার। পৈতৃক বাড়ি অশোকনগর হলেও পাত্র এনআরআই। থাকেন বিদেশে। রুশার খবর পেলেন কীকরে তিনি? দুজনের আলাপ, প্রেম হলই বা কখন?

সংবাদ মাধ্যমকে রুশা জানান, মাত্র আট মাসের আলাপে বিয়ে হচ্ছে তাঁদের। তবে অনুরণকে প্রথম দেখাতেই ভাল লেগে গিয়েছিল তাঁর। তাই আর দেরি করেননি। এখন শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত অভিনেত্রী। তবে অভিনেত্রী তকমাও তাঁর ঘুচল বলে।

হ্যাঁ, অনুরাগীদের মন ভেঙে লাইট ক্যামেরা অ্যাকশনের জগৎকে বিদায় জানাচ্ছেন রুশা। আসলে বিয়ের পর স্বামীর সঙ্গে তিনিও বিদেশে চলে যাচ্ছেন। তাই অভিনয়কেও বিদায় জানাতে হচ্ছে তাঁকে। রুশা নিজেই জানালেন, দীর্ঘ ১৩ বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। এবার সবকিছু ছেড়েছুড়ে নতুন জীবনে পা রাখার পালা। উষসীকে দর্শকদের মনেই রেখে ব্যক্তিগত জীবনের একটা নতুন ইনিংস শুরু করতে চলেছেন রুশা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর