ফের ফুলবদলের গুঞ্জন, টুইট করে জল্পনার অবসান ঘটালেন হিরণ

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছরেই দলবদলের গুঞ্জন। তাও আবার একজনের নামে যাঁর ইতিমধ‍্যেই একবার ফুল বদলের বদনাম রয়েছে। গুঞ্জন ছড়িয়েছিল, বিজেপি (Bharatiya Janata Party) থেকে পশ্চিম মেদিনীপুরের এক তারকা বিধায়ক এবং উত্তরবঙ্গের এক বিধায়ক নাকি দল বদলে তৃণমূলে (Trinamool Congress) যোগ দিতে চলেছেন। বিষয়টা নিয়ে এবার নীরবতা ভাঙলেন হিরণ চট্টোপাধ‍্যায় (Hiran Chatterjee) এবং শঙ্ক‍র ঘোষ (Shankar )।

শিলিগুড়ি এবং খড়গপুরের বিজেপি বিধায়কের দাবি, সবটাই রটনা। মিথ‍্যে গুজব ছড়ানো হচ্ছে। তৃণমূলে যোগ দেননি তাঁরা। রয়েছেন পদ্ম শিবিরেই। এমনকি শঙ্ক‍র ঘোষ এও জানিয়ে দিয়েছেন, ভিত্তিহীন খবর ছড়ানোর অভিযোগে তিনি আইনি পদক্ষেপ নিতে চলেছেন।

   

1606596652 5fc2b82c5f2ce main
আসলে সম্প্রতি কিছু সংবাদ মাধ‍্যমের তরফে দাবি করা হয়, বিজেপির দুই বিধায়কের নাকি দলবদলের সম্ভাবনা তৈরি হয়েছে। তাঁদের মধ‍্যে একজন তারকা বিধায়ক। এমনকি সূত্রের খবর বলে তাদের তরফে দাবি করা হয়, গত মঙ্গলবার নাকি ক‍্যামাক স্ট্রিটে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গে দেখা করেছেন বিজেপির দুই বিধায়ক।

বিষয়টি নিয়ে রাজনৈতিক মহলে চর্চা তুঙ্গে উঠতে দেরি হয়নি। এরপরেই মুখ খোলেন শিলিগুড়ির বিধায়ক শঙ্কর ঘোষ। তিনি স্পষ্ট জানান, তাঁর বিরুদ্ধে ভিত্তিহীন, ভুয়ো খবর ছড়ানোর জন‍্য আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে। তাঁর দলবদলের ভুয়ো খবরে ভাবমূর্তি নষ্ট হচ্ছে তাঁর। দলের অন্দরের পরিবেশও নষ্ট হচ্ছে। এসব বরদাস্ত করা হবে না।

অন‍্যদিকে টুইটে পরোক্ষ ভাবে গুঞ্জনের জবাব দেন হিরণও। তিনি জানান, গ্লোবাল সামিটে যোগ দিতে মধ‍্যপ্রদেশের ইন্দোরে গিয়েছেন তিনি। পরপর বেশ কয়েকটি টুইটে এক রকম নিজের অবস্থান স্পষ্ট করে দিয়েছেন হিরণ।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর