ইডেনে ফিল্ডিং করার সময় মেজাজ হারালেন হার্দিক! স্টাম্প মাইকে ধরা পড়লো তার অশ্রাব্য ভাষা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় দলের সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে সবাই সাধারণত হাসিখুশি দিলদরিয়া মনের মানুষ হিসেবেই চেনেন। পরিস্থিতি যেমনই হোক না কেন হার্দিক পান্ডিয়া সব ক্ষেত্রেই খুব হালকা মেজাজে থাকেন। ডেথ ওভারে বল হাতে কম রান ডিফেন্ড করাই হোক বা শেষ কয়েক বলে বড় রানের টার্গেট চেজ করাই হোক, সবসময়ই খুব হালকা মেজাজে থাকেন জুনিয়র পান্ডিয়া।

কিন্তু আজ কলকাতার ইডেন গার্ডেন্সে ফিল্ডিং করার সময় মেজাজ হারালেন হার্দিক। কিন্তু সদা চাপমুক্ত থাকা হার্দিক পান্ডিয়া কেন আচমকা মেজাজ হারালেন? কারনটা বেশ আশ্চর্য হওয়ার মতো। মেজাজ হারিয়ে তিনি মাঠের বাইরে থাকা তার সতীর্থদের অশ্রাব্য ভাষায় গালিগালাজও করেন।

   

ঘটনাটি ঘটেছিল ম‍্যাচের প্রথম ইনিংসের ১১ তম ওভারে। দশম ওভার চলাকালীন হার্দিক পান্ডিয়া মাঠের বাইরে থাকা সতীর্থদের কাছে জল চেয়েছিলেন। কিন্তু সেই ওভার এবং তার পরের ওভার শেষ হওয়ার পরেও তার কাছে জল এসে পৌঁছয়নি। এরপর মেজাজ হারিয়ে সতীর্থদের কিছু ছাপার অযোগ্য কথা বলে বসেন হার্দিক। ওই মুহূর্তের ভিডিওটি প্রতিবেদনের সাথে জুড়ে দেওয়া হল…

হার্দিক এদিন দলের জয়ে বড় কোনও অবদান রাখতে না পারলেও একেবারে উড়িয়ে দেওয়ার মতো পারফরম‍্যান্স করেননি। দলের বাকি ফাস্ট বোলাররা আজ যেখানে বেশকিছু রান বিলিয়েছেন, সেখানে হার্দিক নিজের পাঁচ ওভারে যথেষ্ট কৃপণ বোলিং করে মাত্র ২৬ রান দিয়েছে। ব্যাট হাতেও তিনি ৩৬ রানের একটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলে লোকেশ রাহুলের সাথে একটি বড় পার্টনারশিপ করেন যা ভারতের জয়ের পথ প্রশস্থ করেছিল।

এর আগে প্রথম ওডিআইতে ৪৩ তম ওভারে বিরাট কোহলির দ্বিতীয় রান নেওয়ার আবেদন নাকচ করে কিছু সংখ্যক ভক্তের বিরাগভাজন হয়েছিলেন হার্দিক। আজ আবার এমন গালিগালাজ করায় তার ওপর ফের অসন্তুষ্ট হয়েছেন কিছু বিশুদ্ধবাদী ক্রিকেট ভক্ত।

ad2
Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর