ফের পরাজয়! বঙ্গ সন্তানের শেষ মুহূর্তের গোলে জামশেদপুরের কাছেও হার ইস্টবেঙ্গলের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বছরের প্রথম হোম ম্যাচ, অনেক আশা নিয়ে ইস্টবেঙ্গলের খেলা দেখতে গিয়েছিলেন লাল হলুদ ক্লাবের সমর্থকরা। তাদের আজকের প্রতিপক্ষ, জামশেদপুর চলতি মরশুমে একেবারেই ছন্দে নেই। তাই তাদের বিরুদ্ধে জয়ের প্রত্যাশা যে ইস্টবেঙ্গল সমর্থকদের মনে ছিল না এমনটা নয়। কিন্তু চলতি মরশুমেও হতাশার ছবিটা একেবারেই বদলায়নি। তাই আবারও ৯০ মিনিট শেষে হতাশায় সঙ্গে লাল হলুদ সমর্থকদের।

ক্লিয়েটন সিলভার গোলে আজ প্রথমার্ধে এগিয়ে গিয়েছিল ইস্টবেঙ্গল। চলতি মরশুমে লাল হলুদ জার্সিতে ১৩টি ম্যাচ খেলে ৯টি গোল করে ফেলেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এই মরশুমে তিনি লিগের সর্বোচ্চ গোলদাতা হওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে রয়েছে। কিন্তু একজন ফুটবলার ম্যাচ জেতাতে পারেন না। ফুটবল হলো টিম গেম। সেটা আরও একবার আজ প্রমাণিত হলো যুবভারতীতে।

১-০ ফলে এগিয়ে প্রথমার্ধ শেষ করার পর জামশেদপুরের অস্ট্রেলিয়ান ফরোয়ার্ড হ্যারিসন ম্যাচের সমতা ফেরান ৬১ মিনিট নাগাদ। তারপর যখন সমর্থকরা কোনোক্রমে ১ পয়েন্ট পাওয়ার আশা করছেন তখন ৮৫ মিনিটে জার্মানপ্রীতের পাশ থেকে বঙ্গ সন্তান ঋত্বিক দাসের গলে জয় ছিনিয়ে নেয় রেড মাইনার্সরা।

যদিও এই ম্যাচ আর এরপরও ইস্টবেঙ্গল হচ্ছে পয়েন্টস টেবিলে পিছিয়ে রয়েছে জামশেদপুর। কিন্তু এই ম্যাচটি জিততে পারলে ইস্টবেঙ্গলের কাছে সুযোগ থাকতো প্রথম ছয় স্থানের মধ্যে শেষ করার সামান্য আশা। ফিফার ট্রান্সফার ব্যান ইতিমধ্যেই সমস্যা বাড়িয়েছে। আজ জামশেদপুর এর বিরুদ্ধে আর সেই সমস্যাকে আরও প্রকট করে তুললো।


Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর