নবাবজাদি! কর্মীকে দিয়ে জুতো পরাচ্ছেন, ‘ঠুঁটো’ সোনম কাপুরকে ধুয়ে দিলেন নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: নেপোটিজমের চূড়ান্ত! সোনম কাপুরকে (Sonam Kapoor) দেখে এমনি মন্তব্য করছেন নেটিজেনরা। অনিল কাপুর কন্যা আগেও নেপোটিজম নিয়ে খোঁটা শুনেছেন। বড়লোক বাবার বিগড়ানো মেয়ে বলে বহুবার কটাক্ষ হজম করতে হয়েছে তাঁকে। কিন্তু সোনম যে শোধরানোর নামও করেননি তা স্পষ্ট হয়ে গিয়েছে সাম্প্রতিক এক ঘটনাতেই। আর ওই কারণেই নতুন করে ট্রোলড হচ্ছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি সোনমের পায়ে জুতো পরিয়ে দিচ্ছেন। বান্দ্রার এক যোগাসন কেন্দ্রের বাইরে দেখা মেলে অভিনেত্রীর। তাঁকে দেখেই তাঁর এক কর্মী নিজে হাতে করে এগিয়ে দেন তাঁর পায়ের জুতো। শুধু তাই নয়, সোনমের পায়ে জুতোটা পরিয়েও দেন তিনি।

   

Sonam kapoor 1

ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই এত নিন্দার মুখে পড়েছেন সোনম যে ডিলিটই করে দেওয়া হয়েছে সেটা। কিন্তু ভিডিওর স্ক্রিনশট মুছে ফেলা যায়নি সোশ্যাল মিডিয়ার পাতা থেকে। নেটনাগরিকরা তুলোধনা করছেন সোনমকে। একটা জুতো পর্যন্ত নিজে পরার ক্ষমতা নেই? একজন মানুষ কতটা অমানবিক হতে পারে যে অন্যকে দিয়ে জুতো পরাতে হয়! ক্ষুব্ধ নেটিজেনরা।

একজন পরামর্শ দিয়েছেন, নিজের কর্মীদের সঙ্গে একটু ভাল ব্যবহার করতে শিখুন। আবার কেউ লিখেছেন, বাবার পয়সায় ফুটানি মারছেন। সোনম ধনী হতে পারেন কিন্তু ওঁর কাজকর্ম দেখে মনে হয় হাত পা থাকতেও উনি অক্ষম। এখানেই শেষ নয়, আরো একটি কারণে সমালোচনার মুখে পড়েছেন সোনম।

সম্প্রতি মুম্বই এর দূষণ নিয়ে একটি টুইট করেন অভিনেত্রী। সেখানে তিনি অভিযোগ করেন, জুহুতে তাঁর বাড়ি থেকে বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ড পর্যন্ত আসতেই এক ঘন্টা লেগে গিয়েছে তাঁর। রাস্তায় এত খোঁড়াখুঁড়ি আর কনস্ট্রাকশনের কাজের জন্য গাড়ি নিয়ে বেরোনোই মুশকিল বলে ক্ষোভ উগরে দিয়েছিলেন সোনম।

সঙ্গে সঙ্গে কয়েকজন পুরনো কিছু ছবি এনে হাজির করেছেন। নিজের বিয়েতে একগুচ্ছ আতশবাজি পোড়াতে দেখা গিয়েছিল সোনমকে। তাতে দূষণ হয়নি? প্রশ্ন তুলেছেন নেটনাগরিকরা। অবশ্য কয়েকজন সমর্থনও করেছেন অভিনেত্রীকে। তবে কোনো মন্তব্য করেননি সোনম।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর