কুণাল ঘোষকে চিনতে পারলেন না খোদ কুণাল ঘোষ! মহা বিড়ম্বনায় তৃণমূল নেতা

বাংলা হান্ট ডেস্কঃ তিঁনি শাসক দলের মুখপাত্র। বঙ্গ রাজনীতিতে বহুল চর্চিত নাম। নিয়ত নিজের কোনো না কোনো মন্তব্যের জন্য জায়গা করে নেন খবরের শিরোনামে। তিঁনি আর কেউ নন, তৃণমূলের (Trinamool) কুণাল ঘোষ (Kunal Ghosh)। তবে এবারে কোনো মন্তব্যের জেরে নয়, বরং বেজায় নাম বিভ্রাটে উঠে এলেন খবরের শিরোনামে। এমন বিড়ম্বনায় পড়বেন বলে হয়ত তিঁনি নিজেও কখনও কল্পনা করতে পারেননি।

ঠিক কী ঘটেছিল? এদিন নিজের এক পরিচিত মানুষের বিয়ে সংক্রান্ত বিষয়ে কুণাল ঘোষ ফোন করেছিলেন ঘাটালের (Ghatal) রেজিস্ট্রার অফিসে (Registrar Office)। ফোন করেই তৃণমূল মুখপাত্র বলেন, “নমস্কার আমি কুণাল ঘোষ বলছি, একটু কথা বলতে পারি?” অন্যদিকে, ফোনের ওপার থেকে একজন বলে ওঠেন, “আমিও তো কুণাল ঘোষ। মজা করার জন্য ফোন করেছেন?” এরপর তৃণমূল নেতা ফের বলেন , “আমি মজা করার জন্য নয়। সত্যি কুণাল ঘোষ বলছি।”

   

এরপর পাল্টা রেজিস্ট্রার অফিসের সেই অফিসার প্রশ্ন করেন, “আপনি কোন কুণাল ঘোষ বলছেন?” তখন জনপ্রিয় তৃণমূল নেতা স্পষ্ট জবাব দেন, “আপনি রোজ যাঁকে টিভিতে দেখেন।” এরপর অফিসার বলেন, “বুঝব কী করে এটা আপনার নম্বর।” তখন কুণাল ঘোষ ফোনে বলেন, “আপনি এই নম্বর সেভ করে হোয়াটসঅ্যাপে দেখুন। দরকার হলে আশেপাশে কেউ থাকলে আমার নম্বর মিলিয়ে নিন।”

kunal

তৃণমূল নেতার কথামত কিছুক্ষন পর সমস্তটা যাচাই করে অফিসার ফের ফোন করেন কুণাল ঘোষকে। তিঁনি বলেন, “আমি বুঝতে পারিনি। আমার ভুল হয়েছে। আপনি কী জন্য ফোন করেছিলেন।” তখন তৃণমূল নেতা বলেন, “এক পরিচিতর বিয়ের প্রয়োজনে রেজিস্ট্রার অফিসে ফোনে করেছিলাম।”

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর