‘কান’ উৎসবে অষ্টমীর সাজ, রেড কার্পেটে লাল-সাদা জামদানিতে ঝড় তুলেছিলেন বঙ্গ ললনা পাওলি

বাংলাহান্ট ডেস্ক : হট ও সেনসুয়াস লুকের জন্য বরাবরই আলাদা নম্বর পেয়ে আসছেন অভিনেত্রী পাওলি দাম( Paoli Dam)। টলিউড হোক বা বলিউড সর্বদাই সাহসী চরিত্রে আভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। আর সে কারণেই সবসময় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। ডাস্কি স্কিনটোন হওয়া সত্ত্বেও অনুরাগীদের মনে ঝড় তুলেছেন এই অভিনেত্রী। শুধুই বাংলা বা ভারত নয়। এই অভিনেত্রী ঝড় তুলেছেন বিদেশীদের মনেও।

লাল সাদা জামদানি পরেই সকলকে চমকে দিয়েছিলেন এই অভিনেত্রী। এতটাই নিজেকে আকর্ষিত করে তুলেছিলেন পাওলি যে তাঁর ফটো তুলতে ব্যস্ত হয়ে পড়েছিলেন পাপারাজিরা। বাঙালি স্টাইলে শাড়ি পরে এবং বাঙালি সাজে ‘কান চলচ্চিত্রে’ নিজেকে মেলে ধরেছিলেন এই অভিনেত্রী। সাদা লাল ঢাকাইয়ে মতিয়েছিলেন সকলকে।

   

paoli dam

‘কান চলচ্চিত্রে’ লাল কার্পেটের ওপর সাদা-লাল জামদানি পরে হেঁটে সকলের অন্যতম আকর্ষণ হয়ে উঠেছিলেন ভারতীয় এই অভিনেত্রী। নিজের স্বপ্ন পূরণ করতেই এই চলচ্চিত্রে হাজির হয়েছিলেন অভিনেত্রী। তাঁকে দেখে কেউ কেউ বলে ওঠেন, ‘ রাজকন্যা! রাজকন্যা!’।২০১১ সালের ‘কান চলচ্চিত্র’ উৎসবে আমন্ত্রণ পেয়েছিলেন অভিনেত্রী পাওলি দাম। সেই অনুষ্ঠানে উপস্থিত হয়ে সকলকে চমকে দেন তিনি।

একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, ‘ওঁরা আমায় বারবার এদিক ওদিক ঘুরে ঘুরে দেখছিলেন। বারবার পোজ দিতেও বলছিলেন। কারণ ওঁরা কখনো কাউকে লাল  সাদা শাড়ি পরে দেখেননি। তার উপর আমি গলায় সোনার হারও পরেছিলাম। সেটা দেখেও মুগ্ধ হয়ে গিয়েছিলেন সবাই’। উল্লেখ্য, ‘ছত্রাক’ ছবির জন্য সেবার কান-এ গিয়েছিলেন পাওলি।

Paoli dam

২০১১ এর পর এই চলচ্চিত্র উৎসবে ভারতীয় সাজে সকলকে চমক দিয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। উৎসবের শেষেরদিন সাদা রঙের ফিউশন শাড়ি পড়েছিলেন বলিউড অভিনেত্রী। গয়না হিসেবে বেচে নিয়েছিলেন সাদা পার্লের জুয়েলারী। স্টাইলে ,ফ্যাশনে, সাবেকিয়ানায় ‘কান চলচ্চিত্র’ উৎসবের শেষদিনে লাইম লাইটে ছিলেন বলিউডদের এই অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

Avatar
additiya

সম্পর্কিত খবর