অভ্র-ফড়িং-অর্জুনদের নিয়ে জমজমাট ‘আলতা ফড়িং’ সিরিয়ালের পিকনিক, পাতে পড়ল কী কী?

বাংলাহান্ট ডেস্ক : ক্যালেন্ডার অনুযায়ী চলছে জানুয়ারি মাস। অর্থাৎ শীতকাল। আর শীতকাল মানেই ঘুরতে যাওয়া। পিকনিক করা। এমন অনেকেই আছেন যারা সারা বছর অপেক্ষা করে থাকে ডিসেম্বর-জানুয়ারি মাসের জন্য। এমনকি অপেক্ষা করে থাকেন তারকারাও। বাংলা ধারাবাহিক হোক অথবা হিন্দি। ধারাবাহিকেও দেখা যায় পিকনিক করতে। মকর সংক্রান্তির পর যেন আরই বেড়ে যায় ঘুরতে যাওয়ার ক্রেস।

কেউ বা পছন্দ করেন পাহাড় তো কেউ আবার পছন্দ করেন সমুদ্র। আর ঘুরতে যাওয়ার টানে ব্যাকপ্যাক করে বেড়িয়ে পড়েন ভ্রমণ পিপাসুরা। জমিয়ে রান্নাবান্না করে পেটপুরে চলে খাওয়া দাওয়া। এবার শুটিং বন্ধ করে পিকনিকের উদ্দেশ্যে রওনা  দিল ‘আলতা ফড়িং’ এর টিম। শহরের থেকে বেশ কিছুটা দূরে রিসর্টে ফ্রেম বন্দি হতে দেখা গেল ‘আলতা ফড়িং’ এর টিমকে। কয়েকদিন আগেই এই একই জায়গায় দেখা গিয়েছিল ‘বাংলা মিডিয়াম’  সিরিয়ালের গোটা টিমকে।

   

alta foring

রবিবার মানেই ছুটির দিন। আর সেই ছুটির দিনেই শুটিং বন্ধ করে প্রিয় তারকারা পাড়ি দিলেন পিকনিকের উদ্দেশ্যে। ধারাবাহিকের চরিত্র ধরা পড়ল না বাস্তব জীবনে। শত্রুতা ভুলে গিয়ে বন্ধু হয়ে উঠলেন সকলেই। অর্জুন, ফড়িং, অভ্রর জীবনের দ্বন্দও যেন হারিয়ে গেল কোথায়। ধারাবাহিকের কোন ছাপই দেখা গেল না তাঁদের বাস্তব জীবনে। কড়াইশুঁটির কচুরী এবং মটনেই জমে উঠল দুপুরের খাওয়া দাওয়া।

Avatar
additiya

সম্পর্কিত খবর