ফার্স্ট শোতেই বাজিমাত, রেকর্ড ভেঙে শাহরুখের ‘পাঠান’ ছোঁবে ৩৫ কোটির মাইলস্টোন!

বাংলাহান্ট ডেস্ক : হাতে গোনা আর মাত্র ৪ টে দিন। বলিউডে ঝড় তুলতে আসছে ‘পাঠান’। বড়পর্দায় মুক্তি পাবে শাহরুখ খান (Shahrukh Khan)-দীপিকা পাডুকোন (Deepika Padukone) অভিনীত ছবি ‘পাঠান’ (Pathan)। এই সিনেমার অপেক্ষায় দিন গুণছেন অগণিত ভক্ত। শুরু হয়েছে অগ্রিম টিকিট বুকিং। কেবলমাত্র ভারতেই নয় বিদেশের মাটিতেও দারুণ বিক্রি হচ্ছে এই টিকিট। ৪ বছর পর ফের বর পর্দায় ফিরছেন কিং খান। তাঁর কামব্যাকটা মোটেই মন্দ হলনা।

হিন্দি,তামিল,তেলুগু এই তিনটি ভাষায় মুক্তি পেতে চলেছে শাহরুখ-দীপিকা-জন আভিনীত ‘পাঠান’। এই ছবি নিয়ে দর্শক সহ হল মালিক এবং গোটা টিমের প্রত্যাশার পারদ একেবারে তুঙ্গে। ছবি মুক্তির প্রথম দিনেই ৩৫ থেকে ৪৫ কোটির ব্যবসা করবে এই ছবি এমনটাই আশাবাদী সকলেই। প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তুলবে এই ছবি।

   

pathaan banner 93

ইতিমধেই কেজিএফ-২ এর রেকর্ড ভেঙ্গে দিয়েছে এই ছবি। তাও কেবলমাত্র অগ্রিম টিকিট বুকিং-এ। এর আগে ২০১৬ সালে মুক্তি পাওয়া শাহরুখ-কাজল অভিনীত ছবি দিলওয়ালে জার্মানিতে ১৪৩ হাজার ইউরো বা ১.২৫ কোটি টাকার ব্যেবসা করেছিল। সেই রেকর্ডও ভেঙ্গে দিল ‘পাঠান’। বিশেষজ্ঞদের অনুমান, ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবস এবং সরস্বতী পুজো থাকায় বক্স অফিসে লক্ষ্মীলাভ করবে এই ছবি। 

প্রযোজক ও ফ্লিম সমালোচক গিরিশ জোহর বলেন, ‘পাঠানের ক্রেজ যে শুধু ভারতে এমনটা না। বিদেশের দর্শকদের মধ্যেও এই ছবি নিয়ে ব্যাপক উৎসাহ লক্ষ করা যাচ্ছে। সপ্তাহের মাঝামাঝি সময়ে এই ছবি মুক্তি পেলেও ৩৫ থেকে ৩৭ কোটি টাকার ব্যবসা করবে এই ছবি। প্রথম পাঁচ দিনেই ৩০০ কোটির ব্যবসা করতে পরে ‘পাঠান’।

উল্লেখ্য, প্রথম থেকেই বিতর্কে জড়িয়েছে ‘পাঠান’। এই ছবির ‘বেশরম রং’ নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। তবে সমস্ত বিতর্ককে পেছনে ফেলে প্রক্যাশ্যে আসে ছবির ট্রেলার। আর এবার ছবি মুক্তির অপেক্ষা।

Avatar
additiya

সম্পর্কিত খবর