বিয়ের জল শোকায়নি এখনো, স্বামীর জন্য কুরুচিকর ট্রোলের শিকার রুশা

বাংলাহান্ট ডেস্ক: অভিনয়কে বিদায় জানিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee), এ খবর আমরা আগেই দিয়েছিলাম। গত বৃহস্পতিবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর বিয়ের ছবি ইতিমধ্যেই ভাইরাল। সেই সঙ্গে নাগাড়ে ট্রোলডও হয়ে চলেছেন প্রাক্তন অভিনেত্রী। স্বামীকে টেনে কুৎসিত কটাক্ষের মুখে পড়তে হচ্ছে তাঁকে।

গত ১৯ জানুয়ারি শহরের এক চোখ ধাঁধানো ব্যাঙ্কোয়েটে বিয়ে সেরেছেন রুশা। স্বামী অনুরণ রায়চৌধুরী কর্পোরেট জগতের মানুষ। এক নামী বহুজাতিক সংস্থায় কর্মরত তিনি। থাকেন আমেরিকার সিয়াটলে। রুশা আগেই জানিয়েছিলেন, মাত্র আট মাসের আলাপেই বিয়ে হচ্ছে তাঁদের। মেয়ের জন্য পাত্র পছন্দ নাকি মা বাবাই করেছেন।

   

roosha chatterjee 2

বিয়েতে বাঙালি কনের সাজে সাজলেও বেনারসীর বদলে কাঞ্জিভরম পরেছিলেন রুশা। সঙ্গে সোনার গয়না, কপালে চন্দনের কলকা, মাথায় মুকুট আর হাত রাঙানো আলতায়। সুন্দরী রুশা আরো মোহময়ী হয়ে উঠেছিলেন নিজের বিশেষ দিনে। অনুরণের পরনে ছিল ঘিয়ে পাঞ্জাবি এবং ধুতি।

বিয়ে বাড়ির মেনুতেও ছিল বাঙালিয়ানার ছোঁয়া। কড়াইশুঁটির কচুরি, কবিরাজি, পোলাও, মাংস, সন্দেশ, নলেনগুড়ের রসগোল্লায় দিল এবং পেট দুইই খুশ আমন্ত্রিতদের। কিন্তু নেটপাড়ায় পরিস্থিতি অন্য রকম। স্বামী অনুরণের জন্য ইতিমধ্যেই ট্রোলের শিকার হয়েছেন রুশা।

roosha

কয়েকজনের প্রশ্ন, স্বামীর উচ্চতা এত কম কেন স্ত্রীর থেকে? আবার কয়েকজন কটাক্ষ করেছেন, সুন্দরী রুশার জন্য এই পাত্র একেবারেই যোগ্য নন। যদিও কোনো মন্তব্যেরই উত্তর দেননি অভিনেত্রী। আপাতত তিনি অশোকনগরে শ্বশুরবাড়িতে রয়েছেন। খুব শীঘ্রই পাড়ি দেবেন সিয়াটলে।

roosha chatterjee

রুশা নিজেই জানিয়েছিলেন, দীর্ঘ ১৩ বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। এবার সবকিছু ছেড়েছুড়ে নতুন জীবনে পা রাখার পালা। উষসীকে দর্শকদের মনেই রেখে ব্যক্তিগত জীবনের একটা নতুন ইনিংস শুরু করতে চলেছেন রুশা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর