চলন্ত ট্রেনের মধ্যেই গণধর্ষণ! গ্রেফতার অভিযুক্ত টিকিট পরীক্ষক

বাংলাহান্ট ডেস্ক : ফের যোগীরাজ্যের নাম ‘গণধর্ষণের’ (Gangrape) মতো এক নারকীয় ঘটনার সঙ্গে যুক্ত হলো। এবার চলন্ত ট্রেনের (Train) এসি (AC) কামরার মধ্যেই এক মহিলার ওপর ঘন্টার পর ঘন্টা ধরে শারীরিক নির্যাতন চলল আর যিনি নির্যাতন চালালেন তিনি সেই ট্রেনেরই টিকিট পরীক্ষক (TTE) । তবে শুধুমাত্র টিকিট পরীক্ষকই নন, তার সঙ্গে আরো এক ব্যক্তির নামও উঠে এসেছে। পুলিশের হাতে দুই অভিযুক্তই ধরা (Arrest) পড়েছে। রবিবার পুলিশের তরফে ঘটনা সম্পর্কিত বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, গত 16 জানুয়ারি চলন্ত ট্রেনের মধ্যেই ওই মহিলার টিকিট পরীক্ষক সহ আরেকজন জোর জবরদস্তি শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করেন৷ সেই সময় ট্রেনটি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) সম্বল (Sambhal) জেলার চন্দৌসি (Chandausi) এলাকার উপর দিয়ে যাচ্ছিল৷ চন্দৌসি স্টেশনের হাউস অফিসার কে বি সিং জানিয়েছেন, রাজু সিং নামের ওই টিকিট পরীক্ষককে ইতিমধ্যেই পুলিশ গ্রেফতার করেছে৷ তবে একই সঙ্গে রাজু সিংয়ের সাথে ওই মহিলার আগে থেকেই আলাপ পরিচয় ছিল বলেই জানা গিয়েছে৷

   

সূত্রের খবর, ঘটনার দিন ওই মহিলা চন্দৌসি স্টেশনে গিয়েছিলেন। সেখান থেকে ট্রেনে প্রয়াগরাজের সুবেদরগঞ্জে যাওয়ার কথা ছিল তাঁর। তাঁরই পরিচিত রাজু সিংহ নামের অভিযুক্ত ওই টিকিট পরীক্ষকই তাকে এসি কামরায় বসার ব্যবস্থা করে দেন। তবে ধর্ষিতার তরফে অভিযোগ করা হয়, রাজু রাত দশটা নাগাদ এসে ট্রেনেই গণধর্ষণ করে। সঙ্গে করে আরেকজন ব্যক্তিকেও নিয়ে এসেছিলেন বলে দাবি মহিলার।

arrested

আক্রান্ত মহিলা সম্বল জেলার রেল পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করার পরেই আসরে নামেন পুলিশ কর্মকর্তারা। ইতিমধ্যে মহিলা অবশ্য রেল পুলিশকে সাফ জানিয়ে দিয়েছেন রাজুর সঙ্গে থাকা আরেকজন যুবক তার সম্পূর্ণ অচেনা। রাজু সঙ্গী সম্পর্কে পুলিশের কাছে এখনো পর্যন্ত কোনো স্বচ্ছ ধারণা না থাকলেও তার খোঁজেই জোড় কদমে চলছে তল্লাশি। তবে একই সঙ্গে চলন্ত ট্রেনে এমন ঘটনা ঘটলো অথচ আশেপাশের যাত্রীরা কোন কিছুই কেন টের পেলেন না সেই নিয়ে উঠছে হাজারো প্রশ্ন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর