তৃণার জন্মদিনে উধাও নীল, নেট পাড়ায় উঠল নয়া গুঞ্জন

বাংলাহান্ট ডেস্ক : টলিপাড়ায়(Tollywood) যথেষ্ট হিট জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। একসাথে তাদের কখনই দেখা যায়নি কাজ করতে। কিন্তু টলি পাড়ায় দুজনেরই জনপ্রিয়তা তুঙ্গে। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন টলিপাড়ার(Television) এই জুটি। তাদের বিয়েতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে রাজনৈতিক ময়দানেও দেখা গেছে পপুলার এই জুটিকে।

একের পর এক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন নীল-তৃণা। একসাথে ধারাবাহিকে অভিনয় না করলেও মিউজিক ভিডিওতে দেখা গেছে এই দিকে। কুন্তল দের সুরে ঈশান মিত্র গেয়েছেন বিরহের গান। আর সেই  ভিডিওটিতেই দেখা গেছে নীল-তৃণাকে।

Neel trina

প্রায় ১১ বছর চুটিয়ে প্রেম করেছেন নীল-তৃণা। অবশেষে ২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা-অভিনেত্রী। টলিপাড়ায় ধারাবাহিকের পাশাপাশি ওয়েব সিরিজে দেখা যাচ্ছে তৃণা ভট্টাচার্যকে। তবে নীল এখন ব্যস্ত টলিপাড়ার ধারাবাহিকে। স্টার জলসায় সদ্য  শুরু হয়েছে ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিক। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন নীল সাহা। অন্যদিকে স্টার জলসায় শুরু হতে চলেছে নয়া ধারাবাহিক ‘বালিঝড়’। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তৃণা ভট্টাচার্যকে। আর এইসবের মধ্যেই উঠলো তাঁদের সম্পর্ক ভাঙ্গনের জল্পনা।

neel trina

চলতি মাসের ২১ তারিখ ছিল অভিনেত্রীর জন্মদিন। প্রতিবছরই স্ত্রীর জন্মদিন ধুমধাম করে সেলিব্রেট করেন অভিনেতা। কিন্তু চলতি বছর তাঁকে আর দেখাই গেল না তৃণার জন্মদিনে। এমনকি স্ত্রীকে জন্মদিন এর শুভেচ্ছাও জানাতে দেখা গেল না নীলকে।আর তা নিয়েই উঠেছে নানান জল্পনা। নেট দুনিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে ফিসফিস শব্দ। অনেকেই বলছেন ভাঙ্গন ধরতে চলেছে তাদের সম্পর্কে।

1650096294 trina 2

যদিও এ বিষয় নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন অভিনেতা নীল। তিনি স্পষ্ট ভাবে জানিয়ে দেন সম্পর্ক ঠিকই আছে তবে শরীর খারাপ তৃণার। আর সে কারণেই চলতি বছর তেমন কোন বড় আয়োজন করা হয়নি। যদিও অভিনেতার কোথা মানতে নারাজ নেট দুনিয়া।

Avatar
additiya

সম্পর্কিত খবর