সাধারণতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাতে গিয়ে বিপদ, ফের বিতর্কে জড়ালেন পুনম পাণ্ডে

বাংলাহান্ট ডেস্ক : ভারতীয় চলচ্চিত্র(Bollywood) জগতের এক অন্যতম অভিনেত্রী পুনম পাণ্ডে (Poonam Pandey)। ২০১৩ সালে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন অভিনেত্রী। ‘নেশা’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। হিন্দি ছবির পাশাপাশি তেলেগু ছবিতেও অভিনয় করেছেন পুনম পাণ্ডে।

২০১৩ সাল থেকে বলিউডে অভিনয় করতে দেখা যায় তাকে। ইতিমধ্যেই একাধিক ছবি করে ফেলেছেন অভিনেত্রী। তাঁর অভিনয় বরাবরই মন ছুঁয়েছে দর্শকদের। বলিউড ছবির পাশাপাশি তাকে দেখা গিয়েছে টেলিভিশন জগতেও। বিগত বছর তাঁকে দেখা গিয়েছিল কঙ্কনা রানওয়াতের রিয়েলিটি শো -‘লক আপে’। সেই রিয়েলিটি শোতে প্রথম প্রতিযোগী হিসেবে নাম উঠে এসেছিল পুনম পাণ্ডের।

ipoonampandey feb24

বরাবরই খবরের শিরোনামে থাকেন এই অভিনেত্রী। বিতর্ক কিছুতে পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডের। কখনও পোশাক নিয়ে বিতর্ক তো কখনও আবার তাঁর করা মন্তব্যকে কেন্দ্র করে বিতর্ক তৈরি হয়। এছাড়াও নগ্ন ছবি ছড়ানোর অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। দায়ের হয়েছিল এফ আই আর। এবার ফের বিতর্কে জড়ালেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে গিয়েও বিতর্কে জড়ালেন তিনি।

সাধারণতন্ত্র দিবস উপলক্ষ্যে সকলকে শুভেচ্ছা জানাতে গিয়ে বিপদে পড়লেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তিনি ধরা দিলেন জিন্স এবং টি-শার্টে। আর সেই টি-শার্টেই রয়েছে গেরুয়া পতাকার ছবি। এই টি শার্টকে কেন্দ্র করেই শুরু হয়েছে বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হতেই একের পর এক বিতর্কিত কমেন্টে ভরেছে অভিনেত্রীর কমেন্ট বক্স। যদিও পাল্টা কোনোও মন্তব্য করতে দেখা যায়নি অভিনেত্রীকে।

Avatar
additiya

সম্পর্কিত খবর