মদ-জুয়ার ঠেকের বিরুদ্ধে প্রতিবাদ করাই হল কাল! হাওড়ায় যুবককে কুপিয়ে খুন দুষ্কৃতীদের

বাংলাহান্ট ডেস্ক : আমরা মাঝে মধ্যেই শুনতে পাই যে মদের নেশায় বা বিষাক্ত মদ খেয়ে মানুষের মৃত্যু হয়। কিন্তু মদ (Alcohol) জুয়ার আড্ডা রোধ করতে গিয়ে বা থামাতে গিয়ে কেউ মারা যেতে পারে এটা ভাবলেই অদ্ভুত লাগে। স্বাভাবিকভাবেই প্রশ্ন ওঠে আজকাল মানুষের মনুষত্ব কোথায় ? যে বা যারা এই সবের প্রতিবাদ করতে যায় তাঁদের গায়ে হাত তুলতেও পিছপা হয় না দুষ্কৃতীরা (Miscreants)। এই ঘটনাটি ঘটেছে নাজিরগঞ্জের (Najirganj) নেপালি পাড়া অঞ্চলে।

জানা গিয়েছে, সেখানে প্রতিদিন মদ জুয়ার আড্ডা বসতো। কিন্তু সেই আড্ডার প্রতিবাদ করতে যান এলাকারই রবি নামের এক যুবক। কিন্তু দুষ্কৃতীরা তাকে সেখানেই মারতে শুরু করেন। এর ফলে ঘটনস্থলেই মৃত্যু হয় তার। ঘটনাটি ঘটেছে এই বৃহস্পতিবার। এই ঘটনা প্রসঙ্গে রবির আত্মীয় জানান যে, ওই এলাকায় প্রতিদিন এই আড্ডা লেগেই থাকতো। সেখানে প্রায় অশান্তির সৃষ্টি হতো।

রবি সেখানে গিয়ে এই আড্ডা থামাতে বললে দুষ্কৃতীরা তার ওপর চড়াও হয়ে ওঠে এবং তার গায়ে হাত তুলতে শুরু করে। তারপর মারামারি চরম আকার ধারণ করলে ওই খানেই মারা যান রবি। এই ঘটনার পর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। রবি মারা গেলে তার মৃতদেহের পোস্টমর্টেম করার জন্য ওই এলাকাতেই আসেন ফরেন্সিক অফিসাররা।

deadbody

এলাকার এক বাসিন্দা জানান যে প্রতিদিন ওই অঞ্চলে মদের আড্ডা বসতো। সেগুলি সব কটাই বেআইনি। অনেক রাত অব্দি চলতো এই আড্ডা এবং মদ্যপদের চিৎকার চেঁচামেচি। তিনি আরও জানান যে, এই মদের ঠেক বন্ধ করে দেওয়া উচিৎ। অন্যদিকে পুলিশ সূত্রে জানানো হয়েছে যে, ওই দুষ্কৃতীদের মধ্যে দুজনকে সন্দেহভাজন মনে হওয়ায় পুলিশ তাদের গ্রেপ্তার করেছে। এলাকায় পুলিশ তদন্ত শুরু করেছে। তারা চেষ্টা করছেন যাতে এই মদের ঠেক অবিলম্বে বন্ধ করা যায়।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর