২৪০ টাকার দুর্দান্ত প্ল্যান Jio-র! ৮ মাসের জন্য মিলবে আনলিমিটেড কলিং, SMS ও ডেটার সুবিধা

বাংলা হান্ট ডেস্ক: গ্রাহকদের জন্য প্রায়শই একের পর এক দুর্দান্ত সব রিচার্জ প্ল্যান নিয়ে আসে Reliance Jio। সেই রেশ বজায় রেখেই চলতি বছর অর্থাৎ ২০২৩ সালের একদম শুরুতেই গ্রাহকদের জন্য ২০২৩ টাকার একটি রিচার্জ প্ল্যান চালু করেছিল সংস্থাটি। মূলত, এই প্ল্যানটি ২০২৩ সালের থিমের ওপর ভিত্তি করে চালু করা হয়। উল্লেখ্য যে, সেই সমস্ত গ্রাহকদের কথা মাথায় রেখে সংস্থাটি এই প্ল্যানটি সামনে এনেছে যাঁদের প্রতিদিন প্রচুর ডেটার প্রয়োজন হয়।

এছাড়াও, এই প্ল্যানের সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, এই রিচার্জ প্ল্যান ২৫২ দিন অর্থাৎ ৮ মাসের জন্য বৈধ থাকবে। শুধু তাই নয়, এই বিশেষ প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল, ফ্রি SMS এবং প্রতিদিন ২.৫ GB ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। এমতাবস্থায়, বর্তমান প্রতিবেদনে এই প্ল্যানটি সম্পর্কে বিস্তারিত তথ্য উপস্থাপিত করা হল।

Reliance Jio-র ২০২৩ টাকার প্ল্যান: আমরা আগেই জানিয়েছি যে, Reliance Jio-র ২০২৩ টাকার প্রিপেড প্ল্যানের বৈধতা হল ২৫২ দিন। অর্থাৎ এই প্ল্যানের বৈধতা হল মোট ৮ মাস ১২ দিনের। প্ল্যানটির সাহায্যে গ্রাহকেরা প্রতিদিন ২.৫ GB ডেটা ব্যবহার করতে পারবেন। অর্থাৎ এই প্ল্যানে গ্রাহকেরা মোট ৬৩০ GB ডেটা পাবেন। এমতাবস্থায়, দৈনিক ডেটার সীমা শেষ করার পরে গতি কমে হবে ৬৪ Kbps-এ। এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকেরা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল কলিং, STD এবং রোমিং কলও খুব সহজেই করতে পারবেন।

এছাড়াও মিলবে এই সুবিধা: পাশাপাশি, প্ল্যানটিতে প্রতিদিন ১০০ টি SMS-এর সুবিধা বিনামূল্যে পাওয়া যাবে। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, এই প্ল্যানটি গ্রাহকদের কাছে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর সাবস্ক্রিপশনও বিনামূল্যে উপলব্ধ করে। পাশাপাশি, Jio-র 5G পরিষেবা ব্যবহারকারী গ্রাহকরা 5G-র সুবিধাও নিতে পারবেন। তবে, সেক্ষেত্রে আপনার শহরে Jio-র 5G পরিষেবা উপলব্ধ থাকতে হবে।

Untitled design 2022 07 07T133357.068

মাসিক খরচ কত হবে: এই প্ল্যানটি মোট ৮ মাস ১২ দিন বৈধ থাকবে। অর্থাৎ, মাসিক ভিত্তিতে এই প্ল্যানের জন্য খরচ হবে প্রায় ২৪০ টাকা। শুধু তাই নয়, এই প্ল্যানটি তার একাধিক সুবিধার পরিপ্রেক্ষিতে বাজারে স্থিত অন্যান্য প্ল্যানের চেয়ে অত্যন্ত লাভজনকও বটে। ইতিমধ্যেই গ্রাহকেরা এই প্ল্যানটির প্রতি আকৃষ্ট হচ্ছেন।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর