ভারতীয় টিম হোটেল, নাকি রোডিজের সেট? গিল, ঈশান ও চাহালের অভিনয়ে মুগ্ধ নেটিজেনরা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আহমেদাবাদে নিউজিল্যান্ডের বিরুদ্ধে (India vs New Zealand) টি-টোয়েন্টি সিরিজের শেষ এবং নির্ধারক ম্যাচে বড় ব্যবধানে জয় পেয়েছে ভারতীয় দল (Team India)। ওই ম্যাচে ভারতীয় ওপেনার শুভমান গিল (Shubman Gill) নিজের প্রথম টি-টোয়েন্টি শতরান করে সকলকে মোহিত করে দিয়েছেন। সেই সঙ্গে বোলাররাও অসাধারণ পারফরম্যান্স করেছেন। যার জন্য রেকর্ড গড়ে ম্যাচটি জিততে পেরেছিল ভারত।

ওই ম্যাচটির শেষে টিম হোটেলে ভারতীয় দলের কিছু সদস্য একটি হাস্যকর কাজ করেছিলেন। ফর্মে থাকা ওপেনার শুভমান গিল নিজের ওপেনিং পার্টনার ঈশান কিষান এবং অভিজ্ঞ ও হাস্যরস প্রিয় ভারতীয় লেগস্পিনার যুজবেন্দ্র চাহালের সাথে জনপ্রিয় রিয়েলিটি শো রোডিজের একটি পুরোনো কিন্তু ভাইরাল অডিশন ক্লিপের অনুকরণে নিজেরা একটি ভিডিও বানিয়ে সেটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন।

ওই ভিডিওতে দেখা যায় যে গিল একজন প্রতিযোগীর ভূমিকায় অভিনয় করেছিলেন। ঈশান ওই ভিডিওতে অডিশনের বিচারক নিখিল চোপড়ার ভূমিকায় এবং চাহাল আরেক বিচারক রঘু রামের ভূমিকায় অভিনয় করেছিলেন। গিল তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ভিডিওটি শেয়ার করে লিখেছেন, “আমাদের প্রিয় মুহূর্তটি পুনরায় তৈরি করার মাধ্যমে রোডিজ পুনরায় তৈরি হয়েছে”।

ভিডিও ক্লিপটি অত্যন্ত জনপ্রিয় এবং যারা কিছু মাত্র রোডিজের খবর রেখে থাকেন তারা সকলেই এই দৃশ্যটির সঙ্গে পরিচিত। ভিডিওটিতে ঈশান কিষানকে শুভমান গিলের মাথার উপর দিয়ে লাফ মারতে এবং গিলকে কান্নার অভিব্যক্তিতে দুর্দান্ত অভিনয় করতে দেখা যায়। এই ভিডিওটি দেখে ভক্তরা তাদের ক্রিকেটে ও যোগ্যতার পাশাপাশি তাদের অভিনয় দক্ষতারও প্রশংসা করতে শুরু করেছেন।

এই নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ শেষ হওয়ার পর আইপিএলের আগে অবধি বিশ্রামে থাকবেন চাহাল। শুভমান গিল এবং ঈশান কিষান অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৪ ম্যাচের টেস্ট সিরিজে মাঠে নামবেন। কারণ ফর্মে থাকা শুভমান গিলের খেলা অনেকটাই নিশ্চিত কিন্তু ঈশান কিষান, যিনি প্রথমবার ভারতের টেস্ট স্কোয়াডে ডাক পেয়েছেন তার হয়তো একাদশে জায়গা হবে না।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর