টলিউডে ফের বিয়ের সানাই, ভালোবাসার দিনেই সাত পাকে বাঁধা পড়বেন রুপসা

বাংলাহান্ট ডেস্ক : টেলিভিশন জগতে জনপ্রিয় মুখ রূপসা চট্টোপাধ্যায় (Rupsa Chaterjee)। একাধিক ধারাবাহীকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। কখনও মুখ্য চরিত্রে তো কখনো আবার গুরুত্বপূর্ণ চরিত্রে দর্শকদের সামনে ধরা দিয়েছেন এই অভিনেত্রী। ভিলেন চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেত্রী।

তবে কেবলমাত্র টেলিভিশন নয়। ওটিটি প্ল্যাটফর্মেও দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে এবার নতুন জীবন শুরু করতে চলেছেন রুপসা। চলতি বছরেই আইনত বিয়ে সারবেন তিনি। করবেন আংটি বদল। আর এই বিশেষ দিনটির জন্য তিনি বেছে নিয়েছেন ১৪ ফেব্রুয়ারি।

Rupsha chatterjee

বিয়ের সমস্ত দায়িত্ব নিজের কাঁধেই তুলে নিয়েছেন অভিনেত্রী। হবু বরের সঙ্গে আইবুড়ো ভাত সেরে ফেললেন অভিনেত্রী। বন্ধু এবং সহকর্মী উজ্জ্বল এবং তার স্ত্রী আয়োজন করেছিলেন এই আইবুড়ো ভাতের। বিয়ের আগে প্রথম আইবুড়ো ভাত খেলেন অভিনেত্রী ও তাঁর হবু বর। সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন সেই সমস্ত ছবি। অভিনেত্রীর হবু স্বামী সায়নদীপ। তিনি কিন্তু অভিনয় জগতের সঙ্গে যুক্ত নন। বরং কর্পোরেট সেক্টরে রয়েছেন অভিনেত্রীর হবু বর।

গতবছরের নভেম্বর মাসেই অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন সায়ন দ্বীপের প্রেমে পড়েছেন তিনি। নতুন বছরেই বিয়ের সারবেন তারা এমনটাই জানিয়েছিলেন অভিনেত্রী। সেই থেকেই ভক্তদের মধ্যে শুরু হয়েছিল নানান জল্পনা। কবে অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসছেন তা জানতে মরিয়া হয়ে উঠেছিলেন ভক্তরা। অভিনেত্রী নিজেই জানালেন বিয়ের তারিখ

তবে ধুমধাম করে নয় চুপিসারে আইনি মতেই বিয়ে করবেন অভিনেত্রী। এক বন্ধুর ঘরোয়া পার্টিতে গিয়েই আলাপ হয় দুজনের তারপরেই প্রেম। আর এবার বাজতে চলেছে বিয়ের সানাই। অভিনেত্রী সোশ্যাল মিডিয়া পোস্টে বইছে ভক্তদের কমেন্টের বন্যা। সকলেই নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।


Avatar
additiya

সম্পর্কিত খবর