ফের বেলাগাম উদয়ন গুহ, বললেন “টাকা কি বাবার…? ভোট চাইতে এলে ঝাঁটা দেখান!”

বাংলাহান্ট ডেস্ক : দলের এক সভায় বক্তব্য রাখতে গিয়ে ফের একবার বিতর্কিত মন্তব্য করে বসলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha)। দলের এক প্রস্তুতি সভায় বিজেপিকে (Bharatiya Janata Party) নিশানা করে তিনি বলেন, “হিন্দু মুসলমান প্রত্যেকের বাড়িতে ঝাঁটা আছে। তাই ওরা যদি ভোট চাইতে আসে তাহলে ঝাঁটা দেখাতে পারবেন তো? দেশটাকে ছিবড়ে করে দিচ্ছে এরা। এদের বিরুদ্ধে লড়াই হবে। বন্ধ করে দিচ্ছে ১০০ দিনের টাকা। আর সাবসিডি দিচ্ছে বড় লোকেদের প্লেনের টিকিটে।”

তৃণমূল কংগ্রেসের (All India Trinamool Congress) সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় মাথাভাঙ্গা কলেজের মাঠে আগামী ১১ই ফেব্রুয়ারি জনসভা করবেন। সেই জনসভা সফল করার লক্ষ্যে গতকাল একটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় তৃণমূল কংগ্রেসের উদ্যোগে দিনহাটা ২ ব্লকের বড়শাকদল গ্রাম পঞ্চায়েতের সবুজপল্লী উচ্চ বিদ্যালয়ের মাঠে।

   

এদিনের সভায় তৃণমূল কংগ্রেসের যোগদান করেন বিজেপির জেলা নেতা সুশান্ত দাস সহ ১০ জন। এই সভায় উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ ছাড়া উপস্থিত ছিলেন দিনহাটা পৌরসভার চেয়ারম্যান গৌরি শঙ্কর মহেশ্বরী, দিনহাটা দুই ব্লকের সভাপতি দীপক কুমার ভট্টাচার্য, বড়শাকদল গ্রাম পঞ্চায়েতের প্রধান তাপস দাস সহ অন্যান্য নেতৃবৃন্দ।

udayan guha

এই সভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপির লোকেদের ঝাঁটা দিয়ে তাড়িয়ে দেওয়ার নিদানের পাশাপাশি উদয়ন গুহ কেন্দ্রীয় সরকারের প্লেনের টিকিটে সাবসিডি দেওয়ার প্রসঙ্গ টেনে আনেন। তিনি বলেন, “৪০০০ টাকার প্লেনের টিকিট ১ হাজার টাকায় দিচ্ছেন। এই টাকাটা কি আপনার বাবার?”

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর