৬ টাকায় স্বপ্নপূরণ! লটারি জেতা কোটিপতি হকারের নিরাপত্তার দায়িত্বে এলাকার ক্লাবের ছেলেরাই

বাংলাহান্ট ডেস্ক : ফের সামনে এলো এক লটারির (Lottery) টাকা জিতে কোটিপতি হওয়ার ঘটনা। মনোহরপুরের বাসিন্দা লিটন বিশ্বাস, মাত্র ৬ টাকা দিয়ে কেটেছিলেন তাঁর লটারির টিকিট। আর তারপরেই ঘুরে গেলো তাঁর ভাগ্যের মোড়। জানা গিয়েছে, লিটন বিশ্বাসের বাড়ি উত্তর ২৪ পরগনা (North 24 Pargana) বাগদা থানা এলাকার মনোহরপুরে। একটি ছোট কাপড়ের দোকান আছে তাঁর।

বলা বাহুল্য, লটারি কেটে কোটিপতি হবেন এই ছিল তাঁর বরাবরের স্বপ্ন। কিন্তু স্বপ্ন থাকলেও সেটা সত্যি হওয়া তো আর মুখের কথা নয়! বাড়িতে টিনের চাল, কোনো রকমে কষ্ট করে সংসার চলে তাঁর। তার উপর লটারিতে টিকিট কেটে কোটিপতি হওয়ার নেশা তাঁকে পেয়ে বসে। সেই স্বপ্ন সফল করতেই আরও একবার ভাগ্যের খেলায় নাম লেখান তিনি।

   

এই সোমবার সন্ধ্যায় ডিয়ার লটারির রাত ৮ টার যে টিকিট আছে, তিনি তা কাটেন। যার দাম ছিল মাত্র ৬ টাকা। আর এতেই সহায় হলেন ভাগ্যদেবী। ফলাফল প্রকাশের পর দেখা গেলো তিনি জিতেছেন ১ কোটি টাকা। প্রথমে তো বিশ্বাসই করতে পারছিলেন না যে কীভাবে তিনি জিতে গেলেন এতগুলো টাকা। তাঁর কাছে এই টাকা যেন সোনার কাঠি ছোঁয়ানো রাজকুমারীর ঘুম ভাঙার মতো ঘটনা।

লটারির টাকা জিতেই যেন তাঁর বহুদিনের ঘুম ভাঙলো। আলোকিত হয়ে উঠলো তাঁর চারিদিক। সমস্ত কষ্ট যেন এক মুহূর্তেই দূর হয়ে গেলো। তবে সবই তো ঠিক আছে, লটারির টাকা জেতার পাশাপাশি যেটা খবরে আসে সেটা হলো টাকা চুরির ঘটনা। আর এই জন্যই তাঁর পাশে দাঁড়িয়েছেন তাঁর পাড়ার তথা ক্লাবের ছেলেরা।

সূত্রের খবর, তাঁরা তাঁকে নিরাপত্তার জন্য রাতভর পাহারা দিয়েছেন। তাঁরা জানান যে, যতক্ষণ না পর্যন্ত লিটন ব্যাঙ্কে টাকাগুলি জমা করতে পারছেন, তাঁরা তাঁর সাথেই আছেন। সব মিলিয়ে লিটনের রাতারাতি কোটিপতি হওয়ার খবর প্রকাশ্যে আসতেই যেন বাঁধ ভাঙা উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে এলাকায়।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর