সৎ পথে রোজগার করা টাকা থাকতে হবে, প্রেমের মাসে মনের মানুষের শর্ত জানিয়ে দিলেন শ্রীলেখা

বাংলাহান্ট ডেস্ক: ফেব্রুয়ারি মাস শুরু হয়ে গিয়েছে। সঙ্গে শুরু হয়েছে প্রেমের সপ্তাহও। ‘রোজ ডে’র পর আজ ৮ ফেব্রুয়ারি ‘প্রোপোজ ডে’। ভাললাগার মানুষকে মনের কথা জানানোর উপযুক্ত দিন। এরপর আরো বেশ কিছু দিবস পেরিয়ে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে। প্রেমের মাসে কোথাও নতুন সম্পর্ক তৈরি হচ্ছে, কোথাও বা প্রেম পরিণতি পাচ্ছে বিয়ের মণ্ডপে। কিন্তু শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) এসব গোলাপ, চকোলেট কিছুই চান না। তাঁর আর্জি অন্য।

মনের কথা সোশ্যাল মিডিয়াতে লিখতেই পছন্দ করেন শ্রীলেখা। ভাললাগা, খারাপ লাগা, ইচ্ছে অনিচ্ছের কথা ভাগ করে নেন নেটমাধ্যমের বন্ধু, অনুরাগীদের সঙ্গে। প্রেমের সপ্তাহের শুরুতেই ফেসবুকে শ্রীলেখা লিখলেন, ‘গোলাপ, চকোলেট কিচ্ছু চাই না বিশ্বাস করো। পারলে বিশ্বাস ফিরিয়ে দাও ভালবাসায়’।

   

sreelekha

হঠাৎ এমন কথা কেন অভিনেত্রীর মুখে? অনেক বছরই হয়ে গিয়েছে স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর। দু বছর আগে হারিয়েছেন বাবাকে। মেয়ে মাইয়া আর নিজের পোষ্যদের নিয়েই নিজস্ব ‘লভ রিলিজিয়ন’ খুঁজে নিয়েছেন শ্রীলেখা। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় আক্ষেপ করেন বটে, কেন একটা বয়ফ্রেন্ড নেই। তবে সেসবই নেহাত মজাচ্ছলে।

সংবাদ মাধ্যমের কাছে শ্রীলেখা বলেন, শিলাদিত্য স্যান্যালের সঙ্গে বিচ্ছেদের পর আর নতুন করে প্রেম বা বিয়ের কথা ভাবতে পারেননি তিনি। উপরন্তু দীর্ঘ ১০ বছর একা থাকার অভ্যাস হয়ে গিয়েছে। এখন নিজের ব্যক্তিগত জীবনে অন্য কারোর দখলদারি হয়তো ভাল নাও লাগতে পারে। তাই তিনি নিজের চারপেয়ে সন্তানদের নিয়েই খুশি, বক্তব্য শ্রীলেখার।

তবে প্রেম নিয়ে অবশ্য আপত্তি নেই অভিনেত্রীর। কেবল তাঁর মতে, প্রতিটা সপ্তাহই প্রেমের সপ্তাহ হওয়া উচিত। যারা ভালবাসার সপ্তাহ উদযাপন করছেন তাদের কাছেও একটা অনুরোধ রেখেছেন শ্রীলেখা। কাউকে এক মুহূর্তের জন্যও ভালবেসে থাকলে তার নামে নেতিবাচক কথা না বলতে।

sreelekha mitra

আর নিজের জীবনে যদি আবারো প্রেম আসে, তবে কেমন মানুষ চাইবেন? শ্রীলেখার উত্তর, দেখতে একটু পদের হতে হবে। বুদ্ধিমান হতে হবে। আর টাকাও থাকতে হবে, তবে অবশ্যই সৎ পথে উপার্জিত টাকা। শ্রীলেখা বলেন, তাঁর কখনো বড়লোক প্রেমিক ছিল না। তাই তিনি এমন মানুষ চান যার টাকায় সিনেমা বানাবেন। তবে মানুষকে চাকরির মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে হাতানো লক্ষ লক্ষ টাকায় সিনেমা বানাতে রাজি নন শ্রীলেখা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর