‘দেখা হলে ওকে সপাটে একটা থাপ্পড় মারবো’, পন্থকে নিয়ে বিস্ফোরক মন্তব্য কপিল দেবের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় দল (Team India) আগামীকাল থেকে নাগপুরের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে (India vs Australia) চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি খেলতে নামবে। এই টেস্ট সিরিজের রিশভ পন্থের (Rishabh Pant) মতো একজন আগ্রাসী ক্রিকেটারের অভাব অনুভব করবে ভারত। গত বছরের একদম শেষ দিকে একাই ড্রাইভ করে বাড়ি ফিরতে গিয়ে দিল্লি দেরাদুন হাইওয়েতে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন ভারতীয় উইকেট রক্ষক।

তার অনুপস্থিতিতে ভারতীয় দল এই সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে ঈশান কিষানকে সুযোগ দিয়েছে। সেই সঙ্গে ভারতীয় দলে আগের মতই রয়েছেন শ্রীকর ভরত। তাদের মধ্যেই কেউ একজন কাল আগামীকাল অশ্বিন, জাদেজাদের বিরুদ্ধে কিপিং করার জন্য মাঠে নামবেন। কিপিং নিয়ে খুব একটা সমস্যা না হলেও রিশভ পন্থ টেস্ট ক্রিকেটে যে আগ্রাসী ঘরানার ক্রিকেট খেলে থাকেন, তেমনটা এই দুজনের মধ্যে কেউই যে খেলতে পারবেন এমনটা আশা করছে না ভারতীয় সমর্থকরা।

   

অতীতে রিশভ পন্থের ভয়ডরহীন ব্যাটিং ভারতকে বহুবার কঠিন পরিস্থিতি থেকে ম্যাচে জয় এনে দিয়েছে। সেই ইউএসপি এই টেস্ট সিরিজ এ থাকছে না ভারতের কাছে। এই কারণে পন্থের ওপর অসন্তুষ্ট কপিল দেব (Kapil Dev)। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই নিয়ে সরাসরি নিজের অসন্তোষ প্রকাশ করেছেন ভারতকে নিজেদের ক্রিকেট ইতিহাসের প্রথম বিশ্বকাপ জেতানো অধিনায়ক।

1612518818 kapil dev farmer

তিনি বলেছেন, “আমার ওর প্রতি অনেক ভালোবাসা রয়েছে। আমি চাইছি ও তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক যাতে আমি গিয়ে ওকে একটা থাপ্পড় মারতে পারি। ওর এই বোকামোর কারণে ওর অ্যাক্সিডেন্ট হয়েছে এবং তার জন্য ভারতীয় দলকে নিজেদের গঠন নিয়ে নতুন করে ভাবতে হচ্ছে। আমি বুঝতে পারি না আজকালকার তরুণরা এত ভুল করে কেন? ওকে অবশ্যই একটা চড় মারা উচিত।”

তিনি আরও বলেছেন, “প্রথমত ও আশীর্বাদ পাবে শুধু আমার নয় সবার কাছ থেকে। ভগবান ওকে সুস্বাস্থ্য প্রদান করুক। প্রথমে আশীর্বাদ, কিন্তু তারপর ওর অভিভাবকের মতই ওকে একটা চড় খেতে হবে কারণ ও একটা ভুল করেছে এবং এটা হবে ওর ভালোর জন্যই।”

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর