ছেলের টেস্ট অভিষেক, আবেগপ্রবণ হয়ে ছেলেকে জড়িয়ে ধরলেন মা! ভাইরাল ভরতের বিশেষ মুহূর্ত

বাংলা হান্ট নিউজ ডেস্ক: এর আগেও তিনি টেস্ট ক্রিকেট খেলতে মাঠে নেমেছেন। তবে সেই সব ক্ষেত্রে তিনি ছিলেন একজন পরিবর্ত উইকেটকিপার। কখনো ঋদ্ধিমান সাহা আবার কখনো রিশভ পন্থের চোট থাকার জন্য তাকে উইকেটরক্ষকের কাজ করতে নামতে হয়েছিল। কিন্তু এই মুহূর্তে গাড়ি দুর্ঘটনায় আহত হওয়ার পর রিশভ পন্থ মাঠের বাইরে রয়েছেন অনির্দিষ্টকালের জন্য। তাই এই সময় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে (India vs Australia) সিরিজের প্রথম টেস্টে ভাগ্যে শিঁকে ছিঁড়লো শ্রীকর ভরতের (KS Bharat)।

আজ ভারতীয় দলের নতুন উইকেটরক্ষক ব্যাটার হিসেবে অভিষেক ঘটলো অন্ধ্রপ্রদেশের এই তারকা ক্রিকেটারের। তিনি ভারতীয় ক্রিকেটের প্রথম উইকেট রক্ষক যিনি ঘরোয়া রঞ্জি ট্রফিতে ত্রিশতরান করেছেন। ভারতীয় টিম ম্যানেজমেন্ট ঈশান কিষানের মতন আন্তর্জাতিক ক্রিকেটে অভিজ্ঞ তারকার বদলে তার ওপরই ভরসা রেখেছেন তার কিপিং দক্ষতার জন্য। ইতিমধ্যেই প্রথম ঘন্টায় তার পরামর্শে নেওয়া একটি রিভিউ থেকে উইকেট নিশ্চিত করেছে ভারতীয় দল।

   

আজ শুধু তিনি নন, ভারতীয় দলের হয়ে অভিষেক ঘটেছে তারকা টি-টোয়েন্টি ক্রিকেটার সূর্যকুমার যাদবের। সূর্যকুমার যাদবের ঘরোয়া প্রথম শ্রেণীর ক্রিকেট রেকর্ড রীতিমতো ঈর্ষণীয়। এই মুহূর্তে ব্যাট হাতে ভালো ছন্দে রয়েছেন। তাই শ্রেয়স আইয়ারের অনুপস্থিতিতে তার ওপরই ভরসা রেখেছে ভারতীয় দল।

surya bharat

তো আজ একটি সুন্দর মুহূর্ত তৈরি হয় যখন ভরত নিজের ডেভিউ টেস্ট ক্যাপ হাতে পান। ওই ক্যাপ নিয়ে শ্রীকর ভরত নিজের মায়ের সঙ্গে দেখা করতে যান এবং তার মা আবেগপ্রবণ হয়ে নিজের ছেলেকে জড়িয়ে ধরেন। মুহূর্তেই তাদের সেই আলিঙ্গনের চিত্রটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ইতিমধ্যেই আজকের টেস্টের প্রথম সেশন শেষ হয়ে গিয়েছে এবং অস্ট্রেলিয়ার টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়ে ২ উইকেট হারিয়ে ৭৬ রান তুলেছেন। উইকেট পেয়েছেন দুই ভারতীয় পেসার মহম্মদ সিরাজ এবং মহম্মদ শামি। দুই ওপেনার মাত্র দুই রানের দলগত করে আউট হওয়ার পর নিজেদের মধ্যে ৭৪ রানের পার্টনারশিপ গড়েছেন স্টিভ স্মিথ ও মার্নাস লাবুশানে। পিছে প্রথম সেশন থেকেই স্পিন থাকলেও দুজনকে স্পিনার বিরুদ্ধে আপাতত স্বচ্ছন্দ দেখিয়েছে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর