‘অক্ষয়ের চ্যাপ্টার ব্লক করে দিয়েছি’, পুরোনো প্রেম নিয়ে মুখ খুললেন রবিনা

বাংলাহান্ট ডেস্ক : ছোটপর্দা হোক অথবা বড়পর্দা। একসঙ্গে অভিনয় করার পর প্রেমের সম্পর্কে আবদ্ধ হন অনেক অভিনেতা-অভিনেত্রীরাই। অনেকেই আবার পাতেন সংসার। তবে দীর্ঘদিন পর প্রেমের সম্পর্কে থাকার পর বিচ্ছেদও হয়েছে বহু তারকা জুটির। সেই তালিকা থেকে বাদ যায়নি বলিউডের দুই জনপ্রিয় তারকা অক্ষয় কুমার (Akshay Kumar) এবং রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। তাঁদের সম্পর্ক এতটাই গভীর ছিল যে বাগদান সেরে ফেলেন তাঁরা। যদিও পরবর্তীতে ভেঙে যায় সেই সম্পর্ক।

‘মোহরা’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন অক্ষয়-রবিনা। বলিপাড়ায় কান পাতলেই শোনা যায় তাঁদের পর্দার প্রেম গড়িয়েছিল বাস্তবেও। ১৯৯৫ সালে শুরু হয় তাঁদের প্রণয়ের সম্পর্ক। সে সময় বলি জগতে বহু চর্চা হয়েছে তাঁদের নিয়ে। নয়ের দশকের শেষের দিকেই বাগদান সম্পন্ন করেন এই তারকা জুটি। এরপর হঠাৎ করেই ভাঙ্গন ধরে তাঁদের সম্পর্কে। আলাদা হওয়ার সিদ্ধান্তও নেন তাঁরা। সে সময় মানসিক ভাবে ভীষণ ভেঙে পড়েছিলেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন। তারপর অভিনেত্রীর নাম জড়ায় সানি দেওয়ালের সঙ্গে। যদিও সেই সম্পর্ক স্বীকার করেননি তাঁরা কেউ।

   

Akshay Kumar- Raavena Tandan

দীর্ঘ সময় পর পুরোনো সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘ সম্পর্ক ভেঙে যাওয়ার পরই অভিনেত্রী ঠিক করেছিলেন এই বিষয়ে কোনও প্রতিবেদন পড়বেন না তিনি’। তাঁর কথায় ,’সকলের জীবনেই যেমন সম্পর্ক আসে ঠিক তেমনই আমার জীবনেও এসেছিল। সম্পর্ক ভাঙার পর আমিও জড়িয়ে পড়ি অন্য সম্পর্কে আর ও জড়িয়ে পরে অন্য সম্পর্কে। অনেকেই বলে আমি নাকি হিংসা করতাম। কিন্তু কেন আমি হিংসা করতে যাবো সেটাই আমি কোনও দিন বুঝে উঠতে পারিনি’।

Raveena-Akshay

অভিনেত্রী কথায়, ‘ এমন অনেকেই আছেন যারা সপ্তাহে সপ্তাহে বয়ফ্রেন্ড বদলায়। সে কথা ভুলে যায় সকলেই। কিন্তু সামান্য একটা বাগদানের কথা কেন কেউ ভুলতে পারছেন না। আজও গুগল এ সার্চ করলে আমাদের বাগদানের ছবি দেখায়। যদিও আমি একেবারেই ভুলে গিয়েছি আমাদের বাগদানের কথা। আজও মাঝেমধ্যে আমাদের একসাথে দেখা হয়। কথা হয়। কিন্তু অতীতের প্রসঙ্গ আমরা কেউ তুলে ধরিনা’।

Raveena-Akshay

জানা যায়, বাগদানের পরেই নাকি অক্ষয় কুমার অভিনেত্রীকে শর্ত দিয়েছিলেন তাঁর সাথে সারা জীবন কাটাতে হলে অভিনয় জগত ছাড়তে হবে অভিনেত্রীকে। আর সেটাই মেনে নেননি তিনি। সে কারণেই বিচ্ছেদ। তবে তাঁর সাথে বিচ্ছেদের পর বহু অভিনেত্রীর সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অক্ষয়। ২০০১ সালে অভিনেত্রী টুইঙ্কল খন্নার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। বর্তমানে দুই সন্তান আরভ এবং নিতারাকে নিয়ে সুখেই কাটছে তাঁদের বিবাহিত জীবন।

Avatar
additiya

সম্পর্কিত খবর