জগদ্ধাত্রী-দীপার সাঁড়াশি আক্রমণ, পাকাপাকি ভাবে বিদায় ‘মিঠাই’এর! চমকে দেবে টিআরপি তালিকা

বাংলাহান্ট ডেস্ক: প্রেমের সপ্তাহে বাংলা সিরিয়ালগুলিতেও (Bengali Serial) মিলন-বিচ্ছেদের ছোঁয়া। প্রথম সারির দুই চ্যানেলের নতুন পুরনো সিরিয়াল মিলিয়ে দর্শকদের মনে জায়গা করার জন্য উঠেপড়ে লেগেছে। তবে সক্ষম হয় দশ বা তার কয়েকটি বেশি সিরিয়ালই। প্রতি সপ্তাহেই প্রকাশিত হয় সেরা দশের তালিকা। এবারে কোন কোন সিরিয়ালগুলি উঠে এল লিস্টিতে?

বরাবরের মতো প্রথম স্থানের অধিকারী হয়েছে একটিই সিরিয়াল, ‘অনুরাগের ছোঁয়া’। স্টার জলসার এই মেগাটি ভিন্ন ধরণের গল্প নিয়ে শুরু হয়েছিল। দর্শকরাও প্রথম থেকেই অন্য রকম গল্পের টানে নিয়মিত দেখেছে অনুরাগের ছোঁয়া। ফলতঃ প্রাইম টাইমে না থেকেও বাংলা সেরার তকমা ধরে রাখতে অসুবিধা হয়নি সিরিয়ালটির। এ সপ্তাহে ৯.৬ নম্বর উঠেছে সূর্য দীপার ঝোলায়।

   

trp mithai anurager chhoa

দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার চ্যানেল টপার ‘জগদ্ধাত্রী’। জ্যাস স্যান্যাল আর জগদ্ধাত্রীর মধ্যে টানাপোড়েনে দর্শকরাও বুঁদ হয়ে রয়েছে। হুড়মুড়িয়ে বাড়ছে টিআরপিও। চিরাচরিত নায়ক নায়িকার মেলোড্রামা থেকে বেরিয়ে টানটান উত্তেজনা আর অ্যাকশনের স্বাদ সহজে হারাতে রাজি নয় দর্শকরাও। এ সপ্তাহে ৮.৭ নম্বর উঠেছে জগদ্ধাত্রীর খাতায়।

ভাল ফল করেছে ‘গৌরী এলো’ও। শৈল মায়ের বিরুদ্ধে গৌরী ঈশানের লড়াই অনেক দিন ধরেই বেশ পছন্দ হচ্ছে দর্শকদের। ট্রোল অবশ্য কম হয় না এই মেগা নিয়ে। কিন্তু টিআরপি বলছে অন্য কথা। এ সপ্তাহেও ৮.২ পয়েন্ট নিয়ে তিন নম্বরে জায়গা করে নিয়েছে গৌরী এলো।

Trp serial list

চতুর্থ স্থানে একসঙ্গে রয়েছে জি এর দুটি জনপ্রিয় সিরিয়াল খেলনা বাড়ি এবং নিম ফুলের মধু। দুই সিরিয়ালেই চলছে টানটান পর্ব। চোখ সরানোর উপায় নেই দর্শকদের। ৭.৮ নম্বর পেয়েছে দুটি সিরিয়ালই। আর পাঁচে ৭.২ পয়েন্ট নিয়ে জায়গা করে নিয়েছে বাংলা মিডিয়াম। ভাল ফল করেছে পঞ্চমী, রাঙা বউ, গাঁটছড়াও। তবে নম্বর আরো কমেছে মিঠাইয়ের। গত বারের মতো এ সপ্তাহেও সেরা দশে জায়গা পায়নি সবথেকে পুরনো সিরিয়াল।

রইল সেরা দশের টিআরপি তালিকা-

অনুরাগের ছোঁয়া- ৯.৬(প্রথম)

জগদ্ধাত্রী- ৮.৭ (দ্বিতীয়)

গৌরী এলো- ৮.২ (তৃতীয়)

নিম ফুলের মধু, খেলনা বাড়ি- ৭.৮ (চতুর্থ)

বাংলা মিডিয়াম- ৭.২ (পঞ্চম)

পঞ্চমী- ৬.৯ (ষষ্ঠ)

রাঙা বউ- ৬.৮ (সপ্তম)

এক্কা দোক্কা- ৬.৭ (অষ্টম)

গাঁটছড়া- ৬.৫ (নবম)

মেয়েবেলা- ৬.৩ (দশম)

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর