অপেক্ষার অবসান! বিতর্কের মধ্যেই আজ প্রকাশিত হচ্ছে টেটের ফল

বাংলা হান্ট ডেস্ক : জোর তদন্ত চলছে শিক্ষক নিয়োগ (Teachers Recruitment Scam) দুর্নীতি নিয়ে। প্রতিদিন সামনে আসছে বিস্ফোরক সব তথ্য। টেট দুর্নীতি মামলায় জেলে রয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) থেকে শুরু করে প্রাক্তন পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্য। তৃণমূল ঘনিষ্ঠ বিভিন্ন নেতার বাড়ি থেকে তদন্তকারীরা উদ্ধার করছেন কোটি কোটি টাকা।

এই আবহেই আজ প্রকাশিত হতে চলেছে প্রাথমিক টেটের ফল। ফলপ্রকাশ হবে আজ দুপুর ১টায়। পর্ষদের ওয়েবসাইটে এই ফল দেখা যাবে। ৬ লক্ষ ২০ হাজার পরীক্ষার্থীর ফল প্রকাশ হবে আজ।
প্রাথমিক টেট পরীক্ষা আয়োজিত হয় গত বছর ১১ই ডিসেম্বর। সেই পরীক্ষা আয়োজিত হয় পাঁচ বছর অপেক্ষার পর।

   

এরই মধ্যে পর্ষদ ঘোষণা করে ২০১৪ সাল এবং ২০১৭ সালের প্রার্থীদের ইন্টারভিউয়ের দিনক্ষণ। কলকাতা জেলার ২০০ জন পরীক্ষার্থীর প্রথম পর্যায়ের ইন্টারভিউ হয়েছিল গত ২৭ ডিসেম্বর। আলিপুরদুয়ার এবং শিলিগুড়িতে ইন্টারভিউ প্রক্রিয়া হয় ১১ তারিখ এবং ১৩ তারিখ। দক্ষিণ দিনাজপুরে ইন্টারভিউ হয় ১৪ তারিখ।

tet exam center

এরপর পর্ষদের পক্ষ থেকে প্রকাশিত করা হয় চূড়ান্ত উত্তরমালা। পর্ষদ তাদের ওয়েবসাইটে প্রকাশিত করে ১১ই ডিসেম্বর টেট পরীক্ষার প্রশ্নের উত্তর কি হবে। পর্ষদ জানিয়েছে এর উপর ভিত্তি করেই আজ চূড়ান্ত ফল প্রকাশিত হবে টেটের।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর