গাছের মধ্যেই বাবা লোকনাথ! অবিশ্বাস্য ঘটনা দেখতে শিলিগুড়িতে ভিড় উৎসুক জনতার

বাংলাহান্ট ডেস্ক : এই গাছটি (Tree) আর পাঁচটা সাধারন গাছের মতোই। অন্তত কিছুদিন আগে পর্যন্ত তাই ছিল। তবে বর্তমানে এই গাছটি হয়ে উঠেছে শিলিগুড়ির অন্যতম একটি দ্রষ্টব্য বিষয়। কিছুদিন হল এই গাছের কাণ্ডে ফুটে উঠেছে একটি মুখের অবয়ব। গাছটির মালিক ও স্থানীয় বাসিন্দাদের দাবি এই অবয়বটির বাবা লোকনাথের মুখের সাথে সামঞ্জস্য আছে।

সকাল থেকে রাত পর্যন্ত বহু মানুষ এই গাছটিকে পরিদর্শন করতে আসছেন। অনেকে এই গাছের সাথে তুলছেন ছবি, সেলফি ও ভিডিও। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির রাজগঞ্জ এলাকায় আমবাড়ি এলাকায়। এই এলাকার এক স্থানীয় বাসিন্দা হলেন অরুণ চক্রবর্তী। এই অরুণ চক্রবর্তীর বাড়িতে রয়েছে বাবা লোকনাথের একটি স্থায়ী মন্দির।

   

এখন এই অরুণ চক্রবর্তী জমির মধ্যে অবস্থিত একটি গাছে হঠাৎই বাবা লোকনাথের অবয়ব ফুটে উঠেছে বলে দাবি করছেন অনেকে। বুধবার স্থানীয় বাসিন্দারা লক্ষ্য করেন অরুণ চক্রবর্তীর বাড়ির এই গাছে বাবা লোকনাথের মুখ ভেসে উঠেছে। এই খবর চারিদিকে ছড়িয়ে পড়তে বহু মানুষ এসে ভিড় করেন অরুণ চক্রবর্তীর বাড়ির সামনে।

Loknath tree

বিষয়টি নিয়ে অরুণ চক্রবর্তী জানিয়েছেন, আমার বাড়িতে বাবা লোকনাথের একটি স্থায়ী মন্দির আছে। হঠাৎ করে বাবা লোকনাথ কেন এই গাছে উদয় হবেন বুঝতে পারছি না। এক কবিরাজ এসে বলেছে যে এই গাছে ভবিষ্যতে প্রেতাত্মা বসবাস করবে। তখন এই গাছ কাটতে গেলে বাধা পড়বে। বিশ্বাসে বস্তু মেলে। আমাদের এটিকে বাবা লোকনাথ বলেই মনে হচ্ছে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর