শুটিং করতে করতেই স্ট্রোক! স্তনে টিউমরের পরেও কাজ বন্ধ করেননি ‘পাণ্ডব গোয়েন্দা’র বাচ্চু

বাংলাহান্ট ডেস্ক: অভিনেত্রী অনুমিতা দত্তকে (Anumita Dutta) এখন অনেকেই চেনেন। মাত্র দুটো সিরিয়ালে অভিনয় করেই বেশ টেলিপাড়ায় বেশ পরিচিতি পেয়ে গিয়েছেন তিনি। প্রথমে পাণ্ডব গোয়েন্দা আর এখন সাথী, খুব কম সময়েই জনপ্রিয়তা পেয়েছেন অনুমিতা। কিন্তু সফরটা সোজা ছিল না তাঁর কাছে। শারীরিক যন্ত্রণা সয়েই শুটিং করেছেন অনুমিতা।

পাণ্ডব গোয়েন্দা সিরিয়ালে প্রথম দেখা গিয়েছিল অনুমিতাকে। বাচ্চু চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। খুব বেশিদিন অবশ্য সিরিয়ালটি চলেনি। জনপ্রিয়তা সত্ত্বেও মাঝপথেই বন্ধ করে দেওয়া হয়েছিল পাণ্ডব গোয়েন্দা। তবুও ওইটুকু সময়ের মধ্যেই দর্শকদের নজর কেড়ে নিয়েছিলেন অনুমিতা। তারপরেই ‘সাথী’ সিরিয়ালে মুখ্য চরিত্রে সুযোগ পেয়ে যান তিনি।

   

anumita

কিন্তু এই সিরিয়ালে অভিনয়ের সময়েই এক ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হন অনুমিতা। শুটিং চলাকালীনই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। স্ট্রোক হয়েছিল তাঁর। এক মাস ঘরবন্দি থাকার পরামর্শ দেওয়া হয়েছিল অনুমিতাকে। কিন্তু এত অসুস্থতা সত্ত্বেও শুটিং বন্ধ করে বেশিদিন বসে থাকতে পারেননি তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুমিতা জানান, বিগত তিন মাস ধরে তিনি জ্বরে ভুগছিলেন তিনি। কিন্তু তখন কোনো সমস্যা বুঝতে পারেননি তেমন ভাবে। সমস্যাটা হয় শুটিং ফ্লোরে। একদিন শুটিং করতে করতেই মারাত্মক অসুস্থ হয়ে পড়েন তিনি। হৃদস্পন্দন বেড়ে যায় অনেকটা। গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানেই অনুমিতা জানতে পারেন, মাইল্ড স্ট্রোক হয়ে গিয়েছে তাঁর। তারপর নিউমোনিয়াতেও আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। এক মাস শুটিং বন্ধ করে বাড়িতেই বসে থাকতে বলা হয়েছিল তাঁকে। কিন্তু রাজি হননি অনুমিতা। শেষে বিশেষ ব্যবস্থা করা হয় তাঁর জন্য। অনুমিতা জানান, সকালে সেটে গিয়ে কয়েকটি দৃশ্যের শুটিং করেই বাড়ি ফিরে আসতেন তিনি।

এটাই প্রথম নয়। এর আগেও অসুস্থ হয়ে পড়েছিলেন অনুমিতা। স্তনে টিউমর ধরা পড়েছিল তাঁর। ওষুধ খেয়ে সে যাত্রা সেরে ওঠেন অনুমিতা। বারবার অসুস্থ হয়েছেন তিনি। কিন্তু কাজ বন্ধ করে বাড়িতে বসে থাকার পাত্রী নন অনুমিতা। তাঁর কথায়, মনের দিক থেকে সম্পূর্ণ সুস্থ তিনি। তাই কাজ করে যেতে চান।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর