‘আমি তিনবার জাতীয় পুরস্কার পেয়েছি’, আমির খানকে ‘বেচারা’ বলে নিজের ঢাক পেটালেন কঙ্গনা

বাংলাহান্ট ডেস্ক : বিতর্কিত মন্তব্য করে বরাবরই লাইমলাইটে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kankana Ranaut)। বলি তারকাদের সাথে নানান বিষয় নিয়ে ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি। মাত্র কিছুদিন আগেই নাম না করে আলিয়া-রণবীর-কে শুধরে যাওয়ার নিদান দেন তিনি। সোশ্যাল মিডিয়ায় উগরে দিয়েছিলেন ক্ষোভ। আর এবার বলিউড সুপারস্টার আমির খানকে (Amir Khan) কটাক্ষ করলেন এই অভিনেত্রী।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলি সুপারস্টার আমির খান। সেখানেই উপস্থিত ছিলেন শোভা দে। মূলত তাঁর বই প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন আমির খান। নানরকম বিষয় নিয়ে আলোচনা করেন তাঁরা। কথা হয় শোভা দে-র বায়োপিক নিয়েও। সেই প্রসঙ্গ উঠতেই তিনি অভিনেতাকে জিজ্ঞাসা করেন কোন অভিনেত্রীকে মানাবে তাঁর চরিত্রে।

   

kangana ranaut

প্রশ্নের জবাব আমির খান বলেন ,’ দীপিকা পাডুকোন, আলিয়া ভাট, কিংবা প্রিয়াঙ্কা চোপড়াকে বেশ মানাবে’। এরপরই উঠে আসে কঙ্গনা রানাওয়াতের প্রসঙ্গ। অভিনেতা উত্তর দেন,’হ্যাঁ। তিনিও ভীষণ ভালো অভিনেত্রী। তাঁকেও বেশ মানাবে। তিনি তো বর্তমানে নানান চরিত্রে অভিনয় করছেন’। যদিও অভিনেতার মন্তব্যে মোটেই খুশি নন বলি কুইন কঙ্গনা রানাওয়াত।

Kankana Ranaut Vs Amir Khan

সোশ্যাল মিডিয়ায় আমির খানের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন তিনি। অভিনেত্রী লেখেন,’ আমি যে একজন জাতীয় পুরস্কার এবং পদ্মশ্রী পুরস্কার পাওয়া অভিনেত্রী। তা হয়ত বেচারা আমির খান জানেনই না’। ওই একই পোস্টে শোভা দে-কে ধ্যনবাদ জানান বলি কুইন।

উল্লেখ্য, ‘পাঠান’ ছবি মুক্তি পাওয়ার পরও একরাশ ক্ষোভ উগরে দিয়েছিলেন এই অভিনেত্রী। রাজনীতির ময়দান হোক অথবা অভিনয় জগত। সবকিছুতেই বিতর্কিত মন্তব্য করতে দেখা যায় তাঁকে। এমনকি এই কারণে একবার বন্ধও করে দেওয়া হয়েছিল অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ট। দীর্ঘ সময় পর তিনি ফিরে পান অ্যাকাউন্ট। তারপর থেকেই আবাবও পুরোনো ছন্দে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে।

Avatar
additiya

সম্পর্কিত খবর