জিত্তির সঙ্গে মমতা-কার্তিকের ছবি দেখিয়ে আক্রমণ করেছিলেন শুভেন্দু,পাল্টা ছবি দিলেন মুখ্যমন্ত্রীর ভাই

বাংলা হান্ট ডেস্কঃ ছবির পাল্টা ছবি! দিন দুয়েক আগে বালিগঞ্জে টাকা উদ্ধার কাণ্ডে অভিযুক্ত ব্যবসায়ী মনজিৎ গ্রেওয়াল ওরফে জিত্তির (Jitti Bhai) সঙ্গে মুখ্যমন্ত্রী ও তার ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের ছবি প্রকাশ করে শাসকদলকে একহাত নিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। অভিযুক্তর সাথে মুখ্যমন্ত্রী ও তার ভাইয়ের ছবি টুইট করেছিলেন শিশির পুত্র। এবার তার পাল্টা বিরোধী দলনেতার সাথে সঙ্গে অভিযুক্ত মনজিতের ছবি প্রকাশ করেছেন কার্তিক বন্দ্যোপাধ্যায় (Kartik Banerjee)।

ছবি প্রকাশ করে প্রশ্ন ছুঁড়ে শুভেন্দু অধিকারীকে বলেছেন, মনজিৎ আগে ভালো ছিল এখন খারাপ হয়ে গেল? কালীঘাটে পদ্ম ফোটাতে পারেনি বলেই শুভেন্দু এখন এসব করছে। পাশাপাশি কার্তিকবাবু বলেন, “আমার মনজিতের সঙ্গে দীর্ঘদিনের পরিচয়। শুভেন্দুবাবুর সঙ্গেও তো মনজিতের ছবি রয়েছে। তখন তিনি ভালো ছিলেন, এখন খারাপ হয়ে গেলেন?”

   

প্রসঙ্গত, বৃহস্পতিবার কাকভোরে কয়লাকাণ্ডে বালিগঞ্জের গরচায় একটি বেসরকারি নির্মাণ সংস্থার অফিসে হানা দিয়ে ১ কোটি ৪০ লক্ষ টাকা উদ্ধার করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি (ED)। প্রায় দশ ঘন্টা ধরে ধরে তল্লাশি অভিযান বিশেষ চালিয়ে এই বিপুল টাকা ইডি-র আধিকারিকদের নাগালে আসে। ইডি সূত্রে দাবি, এক প্রভাবশালী রাজনৈতিক নেতা ঘনিষ্ঠ ব্যবসায়ী মনজিৎ সিং গেরেওয়ালের মাধ্যমে এই মোটা অংকের কালো টাকা সাদা করছিলেন।

এরপরেই এই ইস্যুকে হাতিয়ার করে ময়দানে নামম বিরোধী দলনেতা। মুখ্যমন্ত্রী ও তাঁর ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মনজিৎ গ্রেওয়ালের ছবি প্রকাশ করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি জানান, মনজিৎ গ্রেওয়াল তৃণমূলের হিন্দি সেলের প্রধান। প্রশ্ন করেন, মুখ্যমন্ত্রী ওনাকে হিন্দি শেখানোর জন্য নিযুক্ত করেছিলেন?

bjp tmc

টুইট বাণে বিঁধে মুখ্যমন্ত্রীর কাছে জবাবও চেয়েছেন শুভেন্দু অধিকারী। দলনেতার বক্তব্য, অভিযুক্ত মনজিৎ সিং গ্রেওয়াল তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ভবানীপুর উপনির্বাচনের প্রচারের দায়িত্ব ছিলেন। তাঁর নাম এসেছে ইডির প্রেস রিলিজে। টুইটকে হাতিয়ার করে বিরোধী দলনেতার প্রশ্ন, এই বিষয়ে কি জবাব দেবেন ও ব্যবস্থা নেবে মাননীয়া মুখ্যমন্ত্রী? এরপরেই এদিন শুভেন্দুকে পাল্টা বিঁধলেন কার্তিক বন্দ্যোপাধ্যায়।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর