বিয়ে হবে কিনা ঠিক নেই, বাকিটা ব্যক্তিগত, ঐন্দ্রিলার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে বললেন অঙ্কুশ

বাংলাহান্ট ডেস্ক: প্রেম দিবস আসতে আর মাত্র কয়েকদিন বাকি। টলিপাড়াতেও সর্বত্র প্রেমের ছোঁয়া। রঙ লেগেছে তারকাদের মনেও। কিন্তু অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) কাণ্ড দেখে চোখ কপালে উঠল নেটিজেনদের। সর্বসমক্ষে একে অপরের ঠোঁটে চুম্বন করে লেন্সবন্দি হয়েছেন তাঁরা।

ভালবাসার দিনেই সম্পর্কের সূত্রপাত হয়েছিল অঙ্কুশ ঐন্দ্রিলার। বিগত ১২ বছর ধরে একে অপরের সঙ্গে রয়েছেন তাঁরা। আগামী ১৪ ফেব্রুয়ারি ভালবাসার জন্মদিন তাঁদের। ১৩ বছরে পা দেবে অঙ্কুশ ঐন্দ্রিলার সম্পর্ক। তার আগেই তাঁরা এমন একটা খবর দিলেন যা কপালে ভাঁজ ফেলেছে অনুরাগীদের।

   

oindrila ankush

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন সেলেব জুটি। একে অপরের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে রয়েছেন দুজনে। অঙ্কুশ ঐন্দ্রিলাকে যারা ফলো করেন তারা খুব ভাল ভাবেই জানেন, প্রেমের থেকে খুনসুটি করতেই বেশি দেখা যায় তাঁদের। ভিডিওতে মজার ছলে মারপিটও শুরু করে দেন তাঁরা। তাঁদের হঠাৎ এমন ছবি দেখে অবাক নেটনাগরিকরা।

তবে ছবির থেকেও ক্যাপশনটাও কম নজরকাড়া নয়। ক্যাপশনে লেখা, ‘কিছু বিশেষ কারণে আমাদের বিয়েটা হবে কি না জানি না। কিন্তু এই ১৪ই ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড় উপহার আর কী-ই হতে পারে? বাকিটা ব্যক্তিগত’।

সম্পর্কের জন্মদিনের দিনই অঙ্কুশেরও জন্মদিন। সব মিলিয়ে দিনটা খুবই স্পেশ্যাল তাঁর কাছে। কিন্তু পোস্টের ক্যাপশনে অন্য রকম সুর খুঁজে পাচ্ছেন নেটিজেনরা। হঠাৎ বিয়ে না হওয়ার প্রসঙ্গ কেন তুললেন অঙ্কুশ? তবে কি তাঁদের মধ্যে কোনো বিবাদ উপস্থিত হয়েছে? প্রশ্নের উত্তর মেলেনি।

টলিপাড়ার জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম অঙ্কুশ ঐন্দ্রিলা। তাঁদের সম্পর্কের কথা জানেন সকলেই। কবে বিয়ে করছেন তাঁরা? এই প্রশ্নটাই ঘুরপাক খাচ্ছে সবার মনে। কিন্তু অঙ্কুশ ঐন্দ্রিলার এই পোস্ট চিন্তা বাড়িয়ে দিয়েছে তাঁদের অনুরাগীদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর