নয় বছরের সম্পর্ক ভেঙে রুবেলের সঙ্গে প্রেম, কেন? বিষ্ফোরক সত্যি ফাঁস করলেন শ্বেতা

বাংলাহান্ট ডেস্ক: দরজায় কড়া নাড়ছে প্রেম দিবস। টলিপাড়ার নতুন পুরনো জুটিরাও তৈরি হচ্ছেন বিশেষ দিনটার জন্য। এর মধ্যে নাম রয়েছে শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং রুবেল দাসেরও (Rubel Das)। তাঁরা অবশ্য টেলিপাড়ার নতুন জুটি। প্রথমে সম্পর্কের কথা গোপন রাখলেও এখন প্রায় সকলেই জেনে গিয়েছেন শ্বেতা রুবেল জুটির কথা। অনেকেই বেশ পছন্দ করেন এই মিষ্টি জুটিকে।

নতুন নতুন শুরু হয়েছে সম্পর্ক। প্রেমের জোয়ারে ভাসছেন শ্বেতা রুবেল। গতকাল অর্থাৎ ১১ ফেব্রুয়ারি ছিল ‘প্রমিস ডে’। প্রিয় মানুষকে প্রতিশ্রুতি দেওয়া এবং তা পালন করাই হল এই দিনের মূল উদ্দেশ্য। নিজেদের মতো করে আন্তরিকতার সঙ্গে প্রমিস ডে উদযাপন করেছেন শ্বেতা রুবেলও।

   

Rubel sweta

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। নিজের হাতে শ্বেতার হাত ধরে লিখেছেন, ‘পাশে থাকার প্রতিজ্ঞা’। উত্তরে অভিনেত্রী লিখেছেন, ‘থাকবে চিরদিন এই ভালবাসা’। দুজনের মিষ্টি প্রেম দেখে আপ্লুত নেটনাগরিকরা। কিন্তু এর মধ্যেও কয়েকজন কটাক্ষ করতে ছাড়েননি।

এক ব্যক্তি লিখলেন, এমন কথা আগেও বলেছেন শ্বেতা। দীর্ঘ ৯ বছর ধরে একটা সম্পর্কে ছিলেন তিনি। এক সাক্ষাৎকারে বলেওছিলেন, তাকে ছেড়ে কোথাও যাবেন না। রুবেলের সঙ্গে প্রেম করার মতো বয়সও নাকি আর নেই। তাহলে এখন কী হল? আরেকজন সমর্থন করে লিখেছেন, এদের স্বভাবটাই এমন। দু বছর পর এই সম্পর্কটাও কেটে যাবে।

শ্বেতার অনুরাগীরা অবশ্য ছেড়ে কথা বলেননি। কমেন্ট বক্সে রীতিমতো ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়ে যায়। শেষে সবাইকে শান্ত করতে আসরে নামেন শ্বেতা নিজে। ওই ব্যক্তির সমস্ত অভিযোগ স্বীকার করে তিনি বলেন, যা যা বলা হয়েছে সব সত্যি। এই কথাগুলোই তিনি বলেছিলেন। কিন্তু যখন দেখলেন, যার উপরে ভরসা করে কথাগুলো বলেছেন সেই মাঝপথে হাতটা ছেড়ে দিয়ে অন্য হাত ধরে তখন তো আর জোর করে সম্পর্কে থাকা যায় না।

sweta

ঠিক তখনি রুবেল এসে ভাল থাকার, ভাল রাখার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সর্বোপরি শ্বেতার সবথেকে কাছের দুই মানুষ, তাঁর বাবা মা-ও বলেছিলেন, রুবেল তাঁর জন্য উপযুক্ত। তাই আর দুবার ভাবেননি শ্বেতা। সবশেষে অবশ্য তিনি এও বলেছেন, যদি এই সম্পর্কটাও দু বছর পর ভেঙে যায় তাহলে সেটা ভবিতব্য বলেই মেনে নেবেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর