দেশের উজ্জ্বল ভবিষ্যৎ, খেলো ইন্ডিয়াতে সাত সাতটি পদক জিতে নজির গড়লেন মাধবন-পুত্র বেদান্ত

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের স্টারকিডসদের নাম শুনলেই মুখ বেঁকায় অনেকে। যোগ্যতা ছাড়াই জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন তাঁরা, এমনটাই বক্তব্য সিংহভাগ নেটিজেনদের। কিন্তু একজনের ক্ষেত্রে একথা খাটে না মোটেই। তিনি আর মাধবনের (R Madhavan) একমাত্র পুত্র বেদান্ত মাধবন (Vedaant Madhavan)। বাবার ছত্রছায়া থেকে বেরিয়ে নিজস্ব প্রতিভা বলে দেশের মুখ উজ্জ্বল করছেন বেদান্ত।

এতদিনে অনেকেই জেনে গিয়েছেন, বেদান্ত একজন দক্ষ সাঁতারু। ভবিষ্যতে এক নামী ব্যক্তি হয়ে ওঠার সমস্ত সম্ভাবনা রয়েছে তাঁর মধ্যে। ইতিমধ্যে দেশের হয়ে একাধিক পদক এনেছেন মাধবন তনয়। এবার খেলো ইন্ডিয়া ইয়ুথ গেমস ২০২৩-এও সাত সাতটি পদক জিতলেন বেদান্ত।

   

R. Madhavan with son vedaant

পাঁচটি সোনা এবং দুটি রূপোর পদক জিতেছেন তিনি। টুইটারে ছেলের পদক জয়ের একগুচ্ছ ছবি শেয়ার করে সুখবর ভাগ করে নিয়েছেন গর্বিত বাবা মাধবন। সঙ্গে ছেলের প্রশিক্ষক, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

পাশাপাশি খেলো ইন্ডিয়াতে মহারাষ্ট্রর টিমকেও শুভেচ্ছা জানিয়েছেন মাধবন। ৫৬ টি সোনা, ৫৫ টি রূপো এবং ৫০ টি ব্রোঞ্জের পদক মিলিয়ে মোট ১৬১ টি পদক এবং দুটি ট্রোফি জিতেছে মহারাষ্ট্র টিম। নেটনাগরিকরা শুভেচ্ছা, প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বেদান্তকে। বাবার যোগ্য সন্তান হয়েছেন তিনি। মাত্র ১৭ বছর বয়সে তাঁর সাফল্য বাস্তবিকই নজরকাড়া।

বাবা অভিনয় জগতের উজ্জ্বল নক্ষত্র। কিন্তু বাবার পথে হাঁটেননি ছেলে। সম্পূর্ণ ভিন্ন পেশা বেছে নিয়েও জনপ্রিয়তায় বাবার থেকে কম যান না তিনি। তবে ছেলের পাশে প্রথম থেকেই শক্ত ঢালের মতো দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে মাধবনকে। ছেলের গর্বে গর্বিত তিনি, সেটা তাঁর প্রত্যেক টুইটেই বোঝা যায়। আগামীতে আরো বড় মঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছেন বেদান্ত। দুবাইতে অলিম্পিকের জন্য ছেলেকে তৈরি করছেন মাধবন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর