টার্গেট ত্রিপুরা! বিজেপিকে খোঁচা দিয়ে ভোটারদেরকে দর বাড়ানোর পরামর্শ অভিষেকের

বাংলাহান্ট ডেস্ক : শুধু পশ্চিমবঙ্গ নয় দেশের অন্যান্য রাজ্যতেও জোরদার চলছে ভোটের প্রস্তুতি। এর মধ্যে অন্যতম রাজ্য হলো ত্রিপুরা (Tripura)। সেখানে বিধানসভা ভোটের কাজ চলছে ভালোই। জোরকদমে চলছে বিভিন্ন নেতা নেত্রী এবং বিভিন্ন রাজনৈতিক দলের ভোটের আগে প্রচার পদ্ধতি। সেই রকমই একটি সভায় তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) সর্বভারতীয় সাধারণ সম্পাদক ত্রিপুরার সিপাহীজলা বিধানসভা কেন্দ্রের বক্সনগরে দেশের জনগণকে সাবধান করেন।

অভিষেক বন্দোপাধ্যায় (Abhishek Banerjee) বিজেপির বিরুদ্ধে সোজাসুজি অভিযোগ এনে বলেন যে, ভোট পর্ব শুরু হওয়ার কয়েকদিন আগে থেকেই হয়তো তাঁরা সাধারণ মানুষকে টাকা দিয়ে কিনতে আসবেন বা লোক দেখাতে পাশে দাঁড়াতে আসতে চেষ্টা করবেন। কিন্তু কেউ যেন তাঁদের সঙ্গ না দেন বা পাশে না দাঁড়ান। মানুষ যেন তাঁদের হাতে নিজেকে বিকিয়ে না দেন। মানুষ যেন তাঁদের দাম রাখতে পারেন।

   

তিনি আরও বলেন যে, বিজেপি যদি তাঁদের ৫০০ টাকাও দিতে চায়, তারপরেও যেন ত্রিপুরার মানুষ তাঁদের কাছে না যান বা ভোট না দেন। বক্সনগর অঞ্চলে গিয়েই এই হুঙ্কার ছাড়েন তিনি। তিনি এই সভা থেকেই বলেন কোনো মানুষ যেন বিজেপি বা বামেদের কথায় না ভোলেন। তাঁরা যেন নিজেরা ঠিক ভাবে নিজেদের ভোট দেন। সঠিক ভাবে ভোট পর্ব চালানোর বিষয়টিও উল্লেখ করেন তিনি।

অভিষেক আরও বলেন, “কে প্রার্থী মনে রাখার দরকার নেই। সমস্ত আসনে মমতাই প্রার্থী। জোড়া ফুলের বোতাম টেপা মানে মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দেওয়া।” বলা বাহুল্য, সেখানকার জনগনের এবার তৃণমূলকেই ভোট দেওয়ার বিষয়টিকেই একমাত্র লক্ষ্য করেছিলেন অভিষেক। পাশাপাশি তার বক্তব্য, বিজেপি যদি ত্রিপুরায় আসে সেখানে জিনিসের দাম বেড়ে যাবে।

abhishek , tripura

বিরোধীদের একহাত নেওয়ার সাথে সাথেই অভিষেকের খোঁচা, “এতদিন আপনাদের স্বপ্ন দেখিয়ে তা পূরণ করেনি ওঁরা। এবার স্বপ্ন দেখিনে ওদের পায়ের তলার মাটি কেড়ে নিন।” একই সঙ্গে, তৃণমূল সাংসদের দাবি তৃণমূল সভানেত্রী কথা দিয়ে কথা রাখেন। তাই এবার ত্রিপুরায় তৃণমূল সরকার গড়ার ডাক দেন তিনি।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর