MCC-তে প্রাতঃরাশের সময় অজি কিংবদন্তির সঙ্গে দেখা সৌরভের! জমিয়ে আড্ডা মহারাজের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সম্প্রতি কিছুদিনের জন্য ইংল্যান্ডে অবস্থান করছিলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই সুত্রেই এমসিসি ব্রেকফাস্ট টেবিলে তার সঙ্গে দেখা হয়েছিল প্রাক্তন অজি ক্রিকেটার ও প্রাক্তন অস্ট্রেলিয়ান কোচ জাস্টিন ল্যাঙ্গারের সাথে। তার সঙ্গে প্রাতঃরাশ করতে বসে বর্ডার-গাভাস্কার ট্রফি নিয়ে বেশ কিছুক্ষণ আড্ডা দিতে দেখা গিয়েছে মহারাজকে।

বর্ডার-গাভাস্কার ট্রফির ম্যাচে তারা একে অপরের মুখোমুখি হয়েছেন একাধিকবার। তাই দুজনের কথা বলার বিষয়ের কোনও অভাব হয়নি। তার সঙ্গে সাক্ষাৎ হওয়ার ছবি সৌরভ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেও শেয়ার করেছেন। ল্যাঙ্গারের সঙ্গে ছবি শেয়ার করে সৌরভ লিখেছেন, “একজন দক্ষ বাঁ-হাতি ব‍্যাটার, এমসিসি প্রাতঃরাশ টেবিলেই দেখা হলো।”

   

sourav langer

এরপর একটি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় সৌরভ গাঙ্গুলী কিছুটা স্মৃতিচারণ করেছেন নিজেদের সময় খেলা বর্ডার গাভাস্কার ট্রফিগুলির। সেখানে ২০০১ সালে অধিনায়ক হিসেবে প্রথমবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হওয়ার অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন সৌরভ। বিশেষ করে ইডেন টেস্টে রাহুল দ্রাবিড় ও ভিভিএস লক্ষ্মণের পার্টনারশিপ, হরভজনের, ম্যাকগ্রাকে আউট করে ম্যাচ জেতানো নিশ্চিত করার মুহূর্তগুলির কথা উল্লেখ করেছেন।

তবে সৌরভ নিজে এই ভালো এবং সুখ স্মৃতিগুলোর কথা উল্লেখ করলেও সৌরভ গঙ্গোপাধ্যায়কে অধিনায়ক হিসেবে ভারতের মাটিতে বর্ডার-গাভাস্কার ট্রফি হারতেও হয়েছে। তবে অস্ট্রেলিয়ার মাটিতে গিয়ে তার নেতৃত্বাধীন ভারতীয় দল দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এবং সিরিজ ড্র করে ফিরেছিল।

সেই সিরিজের প্রথম অর্থাৎ গাব্বা টেস্টটি এই দুই বাঁ-হাতি ব্যাটারের জন্যই খুব বিশেষ ছিল। প্রথম ইনিংসে জাস্টিন ল্যাঙ্গার শতরান করেছিলেন। দ্বিতীয় ইনিংসে সৌরভের ১৪৪ রানের দুর্দান্ত ইনিংসে ভর করে ভারত লিড নিয়েছিল। যদিও ম্যাচটি শেষ পর্যন্ত অমীমাংসিতভাবেই শেষ হয়েছিল। কিন্তু একই ম্যাচে দুজনের শতরান করার এই ঘটনা নিশ্চয়ই তাদের প্রাতঃরাশের সময় উঠে এসেছিল তাদের আলোচনায়।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর