শাহরুখ ফিরবে বলে খোকা নিজেই ভ্যানিশ! অনির্বাণকে সরাসরি অপমান করলেন রানা

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই শাহরুখ খানের (Shahrukh Khan) ‘পাঠান’ ছবির প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। অনস্ক্রিনের মতো অফস্ক্রিনেও কিং খানের তারিফ করতে শোনা গিয়েছিল তাঁকে। এবার তিনি নিজেই হয়ে গেলেন সমালোচনার পাত্র। অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), ‘খোকা’ হয়ে যিনি বলেছিলেন, শাহরুখ আসলে বলিউডের অন্য কেউ পার পাবে না। কিন্তু তিনি নিজেই যে ট্রোলড হয়ে যাবেন তা হয়তো ভাবতেও পারেননি অনির্বাণ।

টলিউডের প্রথম সারির অভিনেতা অনির্বাণ। থিয়েটারের মঞ্চ থেকে বড়পর্দাতেও দেখা যায় তাঁর অভিনয়ের দাপট। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে অনির্বাণের নতুন ছবি ‘মিথ্যে প্রেমের গান’। তবে তাঁর অন্যান্য ছবিগুলোর মতো ততটা চর্চা হচ্ছে না এই ছবিটি নিয়ে। বিষয়টা নিয়ে সম্প্রতি কটাক্ষ শানিয়েছেন প্রযোজক রানা সরকার (Rana Sarkar)।

   

Anirban

বিভিন্ন বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় মতামত প্রকাশ করতে দেখা যায় রানাকে। সুযোগ বুঝে খোঁচাও মারেন কয়েকজন অভিনেতা অভিনেত্রীকে। এবার তাঁর নিশানায় অনির্বাণ, অন্তত তেমনটাই মত নেটনাগরিকদের। রানা লিখেছেন, ‘গরিবের আল পাচিনোর নতুন সিনেমা রিলিজের প্রথম দুদিনে এক লাখ টাকাও বিক্রি নেই বক্সঅফিসে। শারুক্ষান ফিরবে বলেছিলো কিন্তু খোকা নিজেই ভ্যানিশ হয়ে যাবে কে জানতো?’

এরপর তিনি আরো লিখেছেন, ‘তবুও আঁতলামো চলবে, নিজের একক অভিনীত ছবি দ্বিতীয় সপ্তাহে টানার ক্ষমতা নেই কোনোদিনই , তবু মুখোশ পরা ডায়লগবাজি চলবেই। বন্যরা বনে সুন্দর,কিছু ষ্টার ওটিটি-ক্রোড়ে। আর আমাদের কিছু করার নেই, আমরা অন্য কোথাও যাবোনা আমরা এই দেশেতেই থাকবো’।

তবে প্রিয় অভিনেতার অপমান মুখ বুজে সহ্য করেননি তাঁর অনুরাগীরা। একজন পালটা কটাক্ষ করে প্রশ্ন করেছেন, ধূমকেতু কবে মুক্তি পাচ্ছে? কারোর আবার প্রশ্ন ‘মানবজমিন’ নিয়ে। রানা প্রযোজিত ছবিটি যে বক্স অফিসে তেমন ভাল সাড়া পায়নি তা বলা বাহুল্য। রানা নিজেও অবশ্য মেনে নিয়েছেন মানবজমিন ফ্লপ হয়েছে। তবে রানার কটাক্ষের উত্তরে অনির্বাণ এখনো স্পিকটি নট হয়েই আছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর