প্রেম দিবসে ১৫ হাজার টাকা দেয় নি স্বামী! মেরে মাথা ফাটিয়ে দিলেন স্ত্রী

বাংলাহান্ট ডেস্ক : সহজ জুড়ে প্রেমের মরশুম। আর ভ্যালেন্টাইন্স ডে মানেই প্রেমিক প্রেমিকার মধ্যে উপহারের আদান-প্রদান। শুধু কী তাই, প্রেম দিবস উদযাপনের জন্য প্রেমিক-প্রেমিকা দুজনেই চেষ্টা করেন মনের মানুষের মন রাখতে। আর ইচ্ছেপূরণ করতে গিয়েই যদি মনের মানুষ ব্যর্থ হন তাহলেই ঘটে বিপত্তি। ঠিক যেমনটা ঘটেছে নরেন্দ্রপুর (Narendrapur) থানা এলাকার গড়িয়া সবুজ সংঘের বাসিন্দা অজিত চৌধুরী ও মামনির ক্ষেত্রে।

জানা গিয়েছে, ভ্যালেন্টাইন্স ডের আগেই অজিত বাবুর কাছে মামনিদেবী ১৫ হাজার টাকা চেয়েছিলেন। কিন্তু, দুর্ভাগ্যবশত স্ত্রীর দাবি মেটাতে পারেন নি তিনি। ফলে, রাগের বশে মামনিদেবী এক ভয়ঙ্কর কাণ্ড করে বসেন। সূত্রের খবর, অজিতবাবুর উদ্দেশ্যে কাঁচের গ্লাস ছোঁড়েন মামনি দেবী। তারফলে মাথা ফেটে যায় স্বামীর। শুধু তাই নয়, গাড়ির চাবিও কেড়ে নেওয়া হয়েছে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান প্রতিবেশীরা। আহত ব্যক্তির মাথায় ৬টি সেলাইও পড়েছে।

   

ইতিমধ্যেই নরেন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অজিতবাবু তরফে অভিযোগ আসতেই তদন্ত শুরু করে দিয়েছেন পুলিশকর্মীরা। তবে শুধুমাত্র স্ত্রীই নন, পাশাপাশি শ্বশুরমশাইয়ের ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টিও উল্লেখ করেছেন আক্রান্ত স্বামী অজিত চৌধুরী। বিয়ের পর থেকে স্ত্রী প্রায়ই তাকে মারধর করে বলে অভিযোগ অজিত বাবুর। শুধুমাত্র বাবার টাকার দরকার থাকায় মামনিদেবী এমন ঘৃণ্য কাজ করেছেন বলেই মনে করা হচ্ছে।

Beaten up

প্রসঙ্গত উল্লেখ্য, বছর আটেক আগে প্রেম করে বিয়ে করেছিলেন নরেন্দ্রপুর থানা এলাকার এই দম্পতি। তাদের ৭ বছরের একটি পুত্র সন্তানও আছে। সোমবার স্বামীর কাছে টাকা দাবি করে মামনি। তবে, নরেন্দ্রপুর থানার পুলিস এই ঘটনার বিষয়ে অভিযুক্ত স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করবে। কেন তিনি এই ঘটনা ঘটিয়েছেন সেই বিষয়ে জানার চেষ্টা করা হবে বলে জানা গিয়েছে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর