এক অভিনেতার প্রেমে পড়েছেন অঙ্কুশ! বিয়ে না করা নিয়ে এ কী বললেন ঐন্দ্রিলা!

বাংলাহান্ট ডেস্ক : টলি পাড়ার সুপারহিট জুটি অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা সেন (Oidrila Sen)। ১২ বছর ধরে চুটিয়ে প্রেম করছেন তাঁরা। তবে বিগত দুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় উঠেছে নানান গুঞ্জন। অভিনেতা নিজেই জানিয়েছিলেন দীর্ঘদিন ধরে প্রেম করলেও বিয়ের স্বপ্নটা আর পূরণ হচ্ছেনা তাঁদের। আর তারপর থেকেই একের পর এক প্রশ্ন আসতে থাকে তাদের দিকে। এতদিন প্রেমের সম্পর্ক থাকা সত্ত্বেও কেন বিয়ে করতে চাইছেন না অঙ্কুশ-ঐন্দ্রিলা এ প্রশ্নই ঘুরছে ভক্তদের মনে। যদিও এতদিন এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন তারকা এই জুটি। অবশেষে মুখ খুললেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন।

ঘটনার সূত্রপাত অভিনেতার সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট-কে কেন্দ্র করে। চলতি মাসের ১১ তারিখ প্রেমিকা ঐন্দ্রিলা সেনের সঙ্গে পুরনো একটি ফটো পোস্ট করেছিলেন অঙ্কুশ হাজরা। তিনি লেখেন, বিশেষ কিছু কারণের জন্য আমাদের বিয়েটা হবে না। চলতি বছর প্রেম দিবসের দিন আমাদের সম্পর্ক তেরো বছর পূর্ণ হবে। এরপরই টলিউডের একঝাঁক তারকা তাঁদের প্রশ্ন করতে শুরু করেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে কৌশানি কেউই বাদ পড়েননি সেই তালিকা থেকে।

   

Ankush-Oindrila

এবার কৌশানি-কে জবাব দিতে গিয়ে ভয়ানক মন্তব্য করে বসলেন ঐন্দ্রিলা। কৌশানির প্রশ্নের জবাবে তিনি জানালেন,’আমার সন্দেহ হচ্ছে। তোমার প্রেমিক বনি এবং অঙ্কুশ এর মধ্যে কিছু একটা চলছে’। এরপরেই ভক্তদের মনে উঁকি দিতে থাকে নানান রকম প্রশ্ন। তবে কি পুরুষের প্রতি আসক্ত অঙ্কুশ হাজরা? যদিও সেই প্রশ্নের উত্তর নিজেই দিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

কৌশানির ফোন রেখেই ক্যামেরার দিকে তাকিয়ে তিনি বলেন, ‘আগামী ১৪ই ফেব্রুয়ারি পর্যন্ত কৌশানি এবং বনীর মধ্যে তুমুল ঝামেলা লাগবে’। অর্থাৎ বোঝাই যাচ্ছে মজা করে কৌশানিকে এ কথা বলেছেন ঐন্দ্রিলা। প্রেম দিবসের দিনই জানা গিয়েছে আসল কারণ। আসলে এক নতুন সিনেমা আসতে চলেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার। তার প্রচারের জন্যই এত তোড়জোড়।

Avatar
additiya

সম্পর্কিত খবর