জীবনে সফল হতে প্রেম করা জরুরি, নতুন মানুষের এনট্রি কঙ্গনার জীবনে!

বাংলাহান্ট ডেস্ক : বলিউড (Bollywood) জগতে বেশ জনপ্রিয় নাম কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। বিতর্কিত মন্তব্য করে বরাবরই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন এই অভিনেত্রী। কারণে-অকারণে মাঝে মধ্যেই তিনি বলি তারকাদের সঙ্গে অশান্তিতে জড়িয়ে পড়েন। এমনকি নানান বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত পেশ করেন এই অভিনেত্রী। তা সে রাজনীতি হোক অথবা অন্যকোনও বিষয়।

তবে সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে দেখা গেলনা কোনও বিতর্কিত মন্তব্য। বরং ইন্সট্রাগ্রাম স্টোরিতে অভিনেত্রী লিখলেন, ‘প্রেমে পড়ে যাও, তা না হলে জীবনে সফল হওয়ার গল্প থাকবেনা’। অর্থাৎ জীবনে সফল হতে গেলে যে প্রেম প্রয়োজন সে কথাই জানিয়ে দিলেন বলি কুইন।

   

Kangana Ranaut

জীবনে বহুবার প্রেমে পড়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যদিও হয়নি সুখের পরিণতি। বারবার বিচ্ছেদ এসেছে তাঁর জীবনে। কখনও তাঁর সাথে নাম জড়িয়েছে শেখর সুমনের ছেলে অধ্য়ায়ন সুমনের তো কখনও আদিত্য পাঞ্চালির প্রেমে পড়েছেন তিনি। এমনকি অজয় দেবগান বিবাহিত হওয়া সত্ত্বেও তাঁর প্রেমে পড়েছিলেন বলি কুইন। প্রেম করেছেন ঋত্বিক রোশানের সঙ্গেও।

Kangana Ranaut

তবে বর্তমানে এসব অতীত। প্রেম থেকে নিজেকে সরিয়ে ফেলেছেন অনেকটাই দূরে। অভিনেত্রীর কাছে এখন প্রেম মানে শুধুই কেরিয়ার। তাঁর একের পর ছবি প্রমান করছে সেই কথাই। অভিনেত্রীর পাশাপাশি তিনি সামলাচ্ছেন পরিচালকের দায়িত্বও। খুব জলদি বাক্স অফিসে মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত ‘এমার্জেন্সি’ ছবি। ইন্দিরা গান্ধীর চরিত্রে এই ছবিতে ধরা দেবেন অভিনেত্রী।

Kangana Ranaut

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, একটা সময় মাত্র ৫০০ টাকা নিয়ে মুম্বাই এসেছিলেন এই অভিনেত্রী। তারপর কঠিন লড়াইয়ের পর বলিউডে নিজের জায়গা গড়েছেন তিনি। তবে ‘এমার্জেন্সি’ ছবি করতে গিয়ে সব কিছুই তিনি রেখেছেন বন্দক। অভিনেত্রীর কথায় টাকা-পয়সা বা সম্পত্তি কখনই বড় নয় তাঁর কাছে। কাজ টাই বড়।

Avatar
additiya

সম্পর্কিত খবর