‘মরতে চাই” প্রেম দিবসে পোস্ট বৈশাখীর! কিছু হল শোভনের সঙ্গে? শোরগোল তুঙ্গে

বাংলাহান্ট ডেস্ক : “প্রেমের জোয়ারে, ভাসাবে দোঁহারে”…তারা লাভ বার্ডস্। বঙ্গ রাজনীতির অন্দর থেকে শুরু করে আমজনতার চর্চার কেন্দ্রবিন্দুতে প্রতিমুহূর্তেই তারা আছেন। তাদের রংমিলন্তি পোশাক থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট মুহুর্তেই যেন হয়ে ওঠে ভাইরাল। সমাজের নানা কটু কথাকে এড়িয়ে বেশ কয়েক বছর যাবত তারা হয়ে রয়েছেন অপরের ছায়াসঙ্গী। নিশ্চয়ই বুঝতে পারছেন আজকের আলোচনার কেন্দ্রবিন্দুতে কারা ? কথা হচ্ছে শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) ও বৈশাখী বন্দোপাধ্যায়কে (Baishakhi Banerjee) নিয়ে।

এবার প্রেমের দিনে (Valentine’s Day) একেবারে ভিন্ন মেজাজে ধরা দিয়েছেন দু’জনে। আর তাদের সেই ছবি প্রকাশ্যে আসতেই চর্চা শুরু হয়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে। প্রেমের দিনের তাদের নানান মুহূর্তের কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় নিজেই। তাঁরা কী করলেন, কীভাবে মেয়ে মহুলকে নিয়ে সময় কাটালেন, বাড়ির পুজো কেমন কাটল সেই সবকিছুরই হদিশ মিলেছে। বলা ভালো, তাই ভালবাসার দিনে তাঁরা কী করলেন, তা দেখার জন্য মুখিয়ে ছিল নেটিজেনরা। তবে তাঁদের হতাশ করেননি তারকা জুটি।

   

পারিবারিক ছবি শেয়ার করে বৈশাখী বন্দ্যোপাধ্যায় ক্যাপশনে লিখেছেন, “Come let me love you Let me give my life to You Let me drown in your laughter Let me die in your arms❤️”। দুর্দান্ত ক্যাপশনের পাশাপাশি সাজের ক্ষেত্রেও অভিনবত্বের ছোঁয়া রেখেছেন শোভন চট্টোপাধ্যায় ও তার বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। যেহেতু প্রেমের রঙ লাল, তাই এ দিন দুজনের পরনেই ছিল লাল রঙের পোশাক। প্রতিবারের মতো এবারও তাদের পোশাকে সাদৃশ্য খুঁজে পাওয়া গিয়েছে।

Sovon Baishakhi

কেক কেটে ভালবাসার দিন উদযাপন করেছেন তাঁরা। চকোলেট কেকের অপরে লেখা ছিল ভালবাসার কথা। তবে একটি নয়, একাধিক কেক কেটেছেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ভ্যালেন্টাইন্স সপ্তাহে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের টেডিবিয়ার প্রাপ্তিও ঘটেছে। সেই টেডি বিয়ার নিয়ে পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। তবে শোভন-বৈশাখীর এই আদর মাখা দিনে তাদের সঙ্গ দিয়েছে বৈশাখী কন্যা মহুলও।

 

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর