খুব দুষ্টু ঈশান, বাবা নাকি মা কার মতো হয়েছে ছেলে? জানিয়ে দিলেন নুসরত

বাংলাহান্ট ডেস্ক: ঈশান জাহান দাশগুপ্ত (Yishaan Jahan Dasgupta), টলিউডের জনপ্রিয় স্টারকিড, যার জন্মের আগে থেকেই সঙ্গী হয়েছিল বিতর্ক। বাবা মা ইন্ডাস্ট্রির খ্যাতনামা জুটি যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরত জাহান (Nusrat Jahan)। নুসরতের প্রথম সন্তান হলেও যশের দ্বিতীয় সন্তান ঈশান। কিন্তু যশ নুসরতের সম্পর্ক, বিয়ের গুঞ্জনের জেরে পৃথিবীর আলো দেখার আগে থেকেই চর্চা এবং বিতর্কের কেন্দ্রে উঠে এসেছিল ছোট্ট ঈশান।

জন্মের পর থেকেই ছেলেকে আড়ালে আড়ালে রেখেছেন যশরত। একবারের জন্য ঈশানের মুখ দেখিয়েছিলেন বাবা যশ। আর একবার ক্রিসমাস উপলক্ষে ছেলেকে স্যান্টা সাজিয়ে ছবি তুলেছিলেন নুসরত। ব্যস, ওইটুকুই। তারপর থেকে আর দেখাই মেলে না ঈশানের। বাবা মা টইটই করে ঘুরলেও ঈশানকে সঙ্গে নিয়ে যান কিনা তাও কেউ জানে না। বড় ছেলের মতো ছোট ছেলেকেও নাকি আড়ালেই রাখতে পছন্দ করেন যশ।

   

Nusrat yishaan

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে ছেলের ব্যাপারে মুখ খোলেন যশ নুসরত। আগামীতে ‘শিকার’ ছবিতে ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন তাঁরা। ছবির প্রচারে এক সাক্ষাৎকারে ঈশানের ব্যাপারে প্রশ্ন করা হয়েছিল যশরতকে। কার মতো হয়েছে ঈশান, বাবা নাকি মা?

নুসরত সঙ্গে সঙ্গে উত্তর দেন, বাবার মতোই দুষ্টু হয়েছে ছেলে। পাশ থেকে যশ মজা করে বলে ওঠেন, নুসরতের বাবার মতো হয়েছে ঈশান। তাতেই কপট রাগ দেখিয়ে অভিনেত্রী বলেন, আমার বাবার মতো কেন হবে? ও ওর বাবার মতো হয়েছে।

২০২১ এর ২৬ অগাস্ট প্রথম বার মা হয়েছিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। ব‍্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে প্রথমে বিয়ে করলেও পরে সেই বিয়ে অস্বীকার করেন নুসরত। সম্পর্ক ভেঙে জড়িয়ে পড়েন সহ অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। তারপরেই তাঁদের জীবনে পা রাখে ঈশান।

নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরটা আগুনের মতোই ছড়িয়ে পড়েছিল বিভিন্ন মহলে। নিখিলের সঙ্গে বিয়ে অস্বীকার করায় বিতর্ক গড়িয়েছিল রাজনৈতিক মহল পর্যন্ত। উঠতে বসতে সমালোচনা শুনেছিলেন নুসরত। কিন্তু পাত্তা দেননি তিনি। ছেলের জন্মের কিছুদিন পর তার পিতৃপরিচয় সামনে আনেন নুসরত। স্বীকার করে নেন যশই তাঁর সন্তানের বাবা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর