‘ভাইয়া’ সে ‘সাঁইয়া’! কেন নিজের স্বামী ফাহাদকে ভাই বলেছিলেন স্বরা?

বাংলা হান্ট ডেস্ক : গতকালই অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhaskar Marraige) রাজনৈতিক কর্মী ফাহাদ আহমেদের সঙ্গে তাঁর বিয়ের কথা ঘোষণা করেন। তাঁর এই হঠাৎ সিদ্ধান্ত ভক্তদের অবাক বেশ করে দিয়েছে। এই দম্পতি চলতি বছরের ১৬ ফেব্রুয়ারী রেজিস্ট্রী করেন। পাশপাশি পাপারাৎজিদের জন্য ছবিও দিয়েছিলেন তাঁরা। নেটিজেনের একাংশ যেমন শুভেচ্ছা জানিয়েছেন স্বরাকে। তেমনি কেউ কেউ স্বরাকে ব্যঙ্গ করতেও ছাড়েননি। ফাহাদের সঙ্গে বিয়ের ছবি দেখে ট্রোলডও হচ্ছেন স্বরা। অনেকে তো বলছেন, মাত্র দু’সপ্তাহের মধ্যে ভাইয়া থেকে সইয়াঁ! এ কেমন ব্যাপার?

ফাহাদ সমাজবাদী যুবসভার রাজ্য সভাপতি। স্বরা এবং ফাহাদ এই বিশেষ দিনটি পরিবার এবং ঘনিষ্ঠ সেলিব্রিটি বন্ধুদের সঙ্গে লাঞ্চের মাধ্যমে উদযাপন করেন। অবশ্য, বিয়ের খবরের মাঝেই, ফাহাদকে ‘ভাই’, ‘মিয়াঁ’ এবং ‘দোস্ত’ বলে সম্বোধন করেন স্বরা। যা নিয়ে শুরু হয় বিতর্ক। এ বছরই ফাহাদের জন্মদিনে পোস্ট করেছিলেন স্বরা। তাতে লেখা ছিল, ‘শুভ জন্মদিন ফাহাদ মিয়াঁ! ভাইয়ের আত্মবিশ্বাস অটুট থাকুক 🙂 @FahadZirarAhmad সুখী হও, স্থির হও.. তুমি বুড়ো হয়ে যাচ্ছ, এবার বিয়ে করো! তোমার জন্মদিন এবং একটি চমৎকার বছর কাটুক বন্ধু!’

   

গত বৃহস্পতিবার স্বরা তাঁর টুইটারে একটি ভিডিও শেয়ার করে লিখলেন, ‘অনেক সময়ই আমরা দূরের কোনও জিনিসকে কাছে পেতে চাই বা খুঁজে থাকি। কিন্তু অনেক সময়ই প্রাণের জিনিসটা পাশে থাকে। আমরা ভালবাসার খোঁজ করি। কিন্তু আমরা প্রথমে বন্ধুত্ব পাই। তারপর দু’জন দু’জনকে পাই। আমার হৃদয়ে তোমাকে স্বাগত ফাহাদ।’

প্রসঙ্গত, স্বরা ২০১৯ সালের নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে প্রতিবাদ আন্দোলনে সক্রিয় ছিলেন। সেই সময় বহু সমাবেশে দেখা গিয়েছিল তাঁকে। এমনই একটি প্রতিবাদ সমাবেশের সময় ফাহাদ আহমেদ নামে একজন ছাত্র নেতার সঙ্গে তাঁর দেখা হয়। তাদের প্রেমের গল্প সম্পর্কে স্বরার শেয়ার করা ভিডিওতে, তিনি জানান যে এই জুটির কীভাবে দেখা হয়েছিল এবং একসঙ্গে তাদের প্রথম সেলফি তোলা হয়। ফাহাদ আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হয়েছেন।

এই যুগল চলতি বছরের ৬ জানুয়ারী আদালতে তাদের নথি জমা দেন এবং ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ সালে বিশেষ বিবাহ আইনের অধীনে তাদের বিবাহ নিবন্ধন করেন। স্বরা এবং ফাহাদ মার্চ মাসে একটি বড় বিয়ের অনুষ্ঠানের আয়োজন করবেন বলে পারিবারিক সূত্রে জানা গিয়েছে।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর