‘পাঠানের’ পর ‘শেহজাদা’, কার্তিকও কম যান না! বুর্জ খলিফায় দেখানো হল ছবির ট্রেলার

বাংলাহান্ট ডেস্ক : শাহরুখের পর এবার কার্তিক। বক্স অফিস কাঁপাতে চলে এল ‘শেহজাদা’ (Shehzada)। আজ, শুক্রবার মুক্তি পেয়েছে এই ছবি। ১১ জানুয়ারি মুক্তি পেয়েছিল ছবির ট্রেলার। আর তখন থেকেই অপেক্ষায় ছিলেন ভক্তরা। অবশেষে চলে এল বিশেষ এই দিন। সকাল থেকেই হলগুলিতে জমল দর্শকদের ভিড়।

চলতি বছরের প্রথমেই বক্স অফিসে উঠেছিল ‘পাঠান’ ঝড়। সেই রেশ কাটতে না কাটতেই এবার হাজির কার্তিক। আর ছবি মুক্তি পাওয়ার আগের দিন অর্থাৎ বৃহস্পতিবার বিশ্বের সবচেয়ে উঁচু টাওয়ার বুর্জ খলিফায় দেখানো হয়েছে ছবির ট্রেলার। নিজের ভেরিফাইড সোশ্যাল মিডিয়ায় সেই ছবি তুলে ধরেছেন অভিনেতা।

   

kartik aaryan 1647164008040 1647164021680

ছবির ট্রেলার দেখতে দুবাইতে হাজির অভিনেতা নিজেই। ভিড় জমালেন হাজার হাজার ভক্তরা। সেই ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করে অভিনেতা লিখেছেন,’ ভক্তদের ভালোবাসা পেয়ে নিজেকে সত্যি শেহজাদা মনে হচ্ছে’। ভিডিওতে দেখা যাচ্ছে, অনেকেই অভিনেতাকে দেখে হাত নাড়াচ্ছেন। অনেকেই তো আবার চিৎকার করে বলেই বসলেন ‘আই লাভ ইউ’ কার্তিক।

Shehzada

আজ থেকে হাড্ডাহাড্ডি লড়াই শুরু হল ‘পাঠান’ এবং ‘শেহজাদার’। যদিও জানা যাচ্ছে, প্রথম দিনেই প্রায় ৬০ লাখ টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। অ্যাডভান্স বুকিংয়ের ক্ষেত্রে মিলছে বাই ওয়ান গেট ওয়ান অফার। অন্যদিকে শুক্রবার ‘পাঠান’ ডে হিসেবে ঘোষণা করেছে যশরাজ ফিল্মস। কমেছে টিকিটের মূল্য। ফলে ব্যবসা যে আরও বাড়বে সে কথা বলাই বাহুল্য।

২০১৮ সালে ‘সনু কে টিটু কি সুইটি’ সুপারহিট হওয়ার পর আর পেছন ফিরে দেখতে হয়নি কার্তিক আরিয়ানকে। গত কয়েক বছর তাঁর ‘লুকা চুপি’, ‘পতি পত্নী অওর ওহ’, ‘ভুলভুলাইয়া টু’ সুপারহিট। বর্তমানে তরুণ প্রজন্মের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেতা কার্তিক আরিয়ান। হলে মুক্তি না পেলেও গত দুই বছর মুক্তি পাওয়া তাঁর দুই ছবি ‘ধামাকা’ ও ‘ফ্রেডি’ নেট দুনিয়ায় প্রশংসিত হয়। আর এবার পালা ‘শেহজাদা’-র।

Avatar
additiya

সম্পর্কিত খবর