পাত্র তৃণমূলের নেতা! দেওরের পিছু ছেড়ে বাস্তবে সাত পাকে বাঁধা পড়ছেন ‘বেণী বৌদি’ সুদীপ্তা

বাংলাহান্ট ডেস্ক : টলি ইন্ডাস্ট্রির বেশ জনপ্রিয় মুখ সুদিপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। কখনও খলনায়িকার চরিত্রে ধরা দিয়েছেন তিনি। তো কখনও আবার ধরা দিয়েছেন পার্শ্ব চরিত্রে। বর্তমানে জি বাংলার পর্দায় দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে।

‘সোহাগ জল’ ধারাবাহিকে শুভ্রর বিধবা বৌদির চরিত্রে ধরা দিয়েছেন সুদীপ্তা। এবার বাস্তব জীবনে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই অভিনেত্রী। চলতি বছরের মে মাসের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। ঘুরবেন সাত পাকে।

   

Sudipta Banerjee

দীর্ঘ দিনের প্রেম। অবশেষে সেই প্রেম পেতে চলেছে পরিণতি। প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন অভিনেত্রী। জানা যাচ্ছে, অভিনেত্রীর শ্বশুরবাড়ির লোকেরা সকলেই যুক্ত রাজনীতির সঙ্গে। আজ থেকে প্রায় বছর দেড়েক আগে সৌম্যর সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নিয়েছিলেন সুদীপ্তা। এবার বুঝতে চলেছেন বিয়ের পিঁড়িতে।

Sudipta Banerjee

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘এখন সারাদিন কেবলমাত্র বিয়ের আলোচনা চলছে। সৌমর বাড়িতে বিয়ে নিয়ে চলছে নানান উদ্যোগ। বিয়ের আসর বসতে চলেছে সায়েন্স সিটির পেছনে। বৌভাত হবে নিকো পার্কে। আমন্ত্রিত থাকবেন বহু মানুষ। খাবার তালিকায় থাকছে রকমারি খাবার’।

Sudipta Banerjee

তিনি আরও জানান, ‘অনেক আগেই হয়তো বিয়েটা হয়ে যেত তবে করোনা পরিস্থিতির কারণে বিয়ে পিছিয়ে যায়। কারণ সে সময় কাজের সূত্রে আমি মুম্বাইতে ছিলাম’। এরপরেই অভিনেত্রী বলেন, ‘প্রেমের চেয়ে ঝগড়া টাই বেশি হয় আমাদের’।

দুই পরিবারের সম্মতিতে বসছে বিয়ের আসর। আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরেই এক হতে চলেছে চার হাত। যুব তৃণমূল কংগ্রেসের জেনারেল সেক্রেটারি সৌম্য বক্সির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলি অভিনেত্রী সুদীপ্তা। মেলবন্ধন হতে চলেছে রাজনীতি ও অভিনয় দুনিয়ার। যদিও এই প্রথম নয় এর আগে বহু রাজনীতিবিদের সঙ্গে বিয়ে সেরেছেন অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকা তারকারা। এবার সেই তালিকায় সুদীপ্তা-সৌম্য।

Avatar
additiya

সম্পর্কিত খবর