জানুন ক্রিকেটারদের সেই সন্তান সম্পর্কে, যারা উপস্থিত থেকেছেন নিজ বাবার বিয়েতে! তালিকায় ১ ভারতীয়

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিশ্বে অনেক এমন ক্রিকেটার রয়েছেন যারা আগে নিজ নিজ সঙ্গীর সঙ্গে বেশ কিছুদিন অতিবাহিত করেছেন, তাদের মধ্যে ঘনিষ্ঠতাও হয়েছে, তাদের সন্তান জন্মেছে এবং সবশেষে তারা নিজেদের সঙ্গীর সঙ্গে সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ফুটবল বিশ্বে এমন উদাহরণের কথা উঠলে প্রথমেই মনে আসবে লিওনেল মেসি কিংবা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর নাম। ফুটবল বিশ্বের দুই নক্ষত্রই বিবাহের আগে নিজেদের সঙ্গিনীদের সন্তানের পিতা হয়েছেন।

কিন্তু গোটা ক্রিকেট বিশ্বে এমন ক্রিকেটার খুব কম আছেন যারা তিনটি ফরম্যাটেই সাফল্যের সঙ্গে খেলেছেন এবং নিজের জীবনে আগে সন্তান হওয়ার পর নিজের সঙ্গিনীর সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এমন ক্ষেত্রে তাদের সন্তানরাও নিজেদের বাবা এবং মায়ের বিবাহের অনুষ্ঠানে যোগ দিতে পেরেছেন। এমন কয়েকজনকে নিয়েই এই প্রতিবেদনে আলোচনা করা হলো…..

   

hardik family

হার্দিক পান্ডিয়া: এই তালিকার একমাত্র ভারতীয় ক্রিকেটার হলেন তারকা ভারতীয় অলরাউন্ডার । ২০২০ সাল থেকে নিজের সঙ্গে নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে রয়েছেন তিনি। ভারতীয় দলের হয়ে তিনটি ফরম‍্যাটেই খেলেছেন হার্দিক। বর্তমানে তিনি টেস্ট দলের অংশ নন। তাই বর্ডার গাভাস্কার ট্রফি চলাকালীন উদয়পুরে আনুষ্ঠানিকভাবে নাতাশার সঙ্গে নিজের বিবাহ সেরেছেন তিনি, যেটি ২০২০ সালে সম্ভব হয়নি করোনার কারণে। সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন নাতাশা এবং হার্দিকের পুত্র অগস্থ‍্য।

warner family

ডেভিড ওয়ার্নার: এই মুহূর্তে ভারতের মাটিতে বর্ডার গাভাস্কার ট্রফি খেলতে ব্যস্ত থাকা তারকা অজি ওপেনার। ২০১৫ সালের এপ্রিল মাসে তিনি নিজের স্ত্রী ক্যান্ডিসের সঙ্গে বিবাহ করেছিলেন। তার আগেই ২০১৪ থেকেই তাদের এক কন্যা সন্তান রয়েছে যার নাম আইভি মেয়। তাদের বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিল ছোট্ট আইভিও। বিবাহের পর তাদের আরও দুটি কন্যা সন্তান জন্মেছে।

root family

জো রুট: ইংল্যান্ডের তারকা ক্রিকেটার এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের। ২০১৮ সালের শেষদিকে নিজের বান্ধবী ক্যারোলিন কটরোলকে বিবাহ করেছিলেন রুট। তার এক বছর আগেই ২০১৭ সালের শুরুতে তাদের একটি পুত্র সন্তান হয়েছিল। খুব স্বাভাবিকভাবেই তাদের বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিল তার পুত্র সন্তান। ২০২০ সালের জুলাই মাসে এই দম্পতির একটি কন্যা সন্তান ও জন্মেছে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর