সাউথের সঙ্গে টক্কর দিতে গিয়ে ল্যাজে গোবরে! ‘শেহজাদা’র হাল দেখে পারিশ্রমিক ফিরিয়ে দিলেন কার্তিক

বাংলাহান্ট ডেস্ক: তিনিই নাকি বলিউডের নতুন প্রজন্মের সুপারস্টার। ইন্ডাস্ট্রির প্রথম সারির খান, কুমাররা যখন ব্যর্থ হয়েছিলেন তখন তিনিই টেনে তুলেছিলেন বলিউডকে। ব্লকবাস্টার হিট হয়েছিল ‘ভুলভুলাইয়া ২’। ‘ফ্রেডি’তেও কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। প্রথম সারিতে পাকাপাকি ভাবে জায়গা করার জন্য এক রকম প্রস্তুত হয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু কার্তিকের কেরিয়ারে এক কালো ছাপ ফেলে দিল ‘শেহজাদা’।

১৭ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে কার্তিক এবং কৃতি সানন অভিনীত নতুন ছবি ‘শেহজাদা’। আসলে এটি আল্লু অর্জুন, পূজা হেগড়ে এবং তব্বু অভিনীত তেলুগু ছবি ‘আলা বৈকুণ্ঠপুরমলু’র হিন্দি রিমেক। অনেক দিন ধরেই ছবিটির শুটিং চলছিল। কার্তিক অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে বসেছিলেন আরো একটি হিট ছবির জন্য। কিন্তু তাদের আশায় এক বালতি জল ঢেলে দিলেন স্বয়ং কার্তিক।

   

Kartik aaryan 1

প্রথম দিন থেকেই ছবিটিকে ফ্লপ বলে ঘোষণা করে দিয়েছেন ফিল্ম সমালোচকদের একাংশ। কারোর মতে, এমন ছবি এই সময়েও বানানো আর আশা করা যে দর্শকরা তা দেখবে, এটাই সবথেকে বড় ভুল। কেউ বলছেন, এমন ছবি করার জন্য রাজি হলেন কীকরে কার্তিক?

ভুলভুলাইয়া ২ প্রথম দিনেই প্রায় ১৪ কোটি টাকার ব্যবসা করেছিল। সেখানে শেহজাদা কোনো রকমে ৫-৬ কোটি টাকা তুলতে পারবেন বলে মনে করছেন ট্রেড অ্যানালিস্টরা। দর্শকরা হতাশ শেহজাদা দেখে। দক্ষিণের সঙ্গে টক্কর দিতে গিয়ে প্রথম দিনেই হোঁচট খেলেন কার্তিক! কটাক্ষ করেছেন কয়েকজন।

এর মধ্যেই জানা গিয়েছে, ছবির জন্য নেওয়া পারিশ্রমিকও নাকি ফিরিয়ে দিয়েছেন কার্তিক। এ খবরে শিলমোহর দিয়েছেন খোদ অভিনেতা। সংবাদ মাধ্যমকে তিনি জানান, প্রথমে ছবিতে অভিনয়ের জন্য যা পারিশ্রমিক নেওয়ার তা তিনি নিয়েছিলেন। কিন্তু সেই সময়ে ছবিতে কিছু আর্থিক সমস্যা চলছিল। কারোর এগিয়ে আসার দরকার ছিল। তাই তিনি নিজের পারিশ্রমিক ফিরিয়ে ছবির সহ প্রযোজক হয়ে যান।

শেহজাদা ছবির পরিচালনা করেছেন রোহিত ধাওয়ান। ছবিতে কার্তিক, কৃতি ছাড়াও রয়েছেন পরেশ রাওয়াল, মনীশা কৈরালা, রনিত রায়ের মতো অভিনেতা অভিনেত্রীরা। ছবির সহ প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কার্তিক আরিয়ান, আল্লু অর্জুনের বাবা আল্লু অরবিন্দও।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর