ব্যাঙ্কে কোটি কোটি টাকা, তবুও জীবনযাপন মধ্যবিত্তের মতো, অরিজিতের সম্পত্তির পরিমাণ জানেন?

বাংলাহান্ট ডেস্ক: ভারতীয় বিনোদন জগতে সঙ্গীতের কথা উঠলেই যার নাম অবধারিত ভাবে আসবে তিনি অরিজিৎ সিং (Arijit Singh)। প্রতিভার পরিচয় দিতে রিয়েলিটি শোতে অংশ নিয়েছিলেন তিনি। কিন্তু ভাগ্যে শিকে ছেঁড়েনি সেখানে। তবুও হাল ছাড়েননি অরিজিৎ। নিজের গান নিয়ে লড়াই করে গিয়েছেন। শেষমেষ বলিউডে বড় ব্রেক পান তিনি। শুরু হয় অরিজিৎ রাজত্ব।

ভারতীয় বিনোদন জগতের প্রথম সারির সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং। এমন কোনো ছবিই হয়তো মুক্তি পায় না যেখানে তাঁর একটাও গান নেই। শ্রোতারা অরিজিৎ বলতে অজ্ঞান তিনি যে নিজের সুর দিয়ে মানুষের মননে গিয়ে আঘাত করতে সক্ষম।

arijit singh

এহেন অরিজিতের নিজস্ব রাজত্ব রয়েছে সঙ্গীতের দুনিয়ায়। জানা যায়, একেকটি গান গাওয়ার জন্য প্রায় ২২-২৫ লক্ষ টাকা পারিশ্রমিক নেন তিনি। পাশাপাশি বিভিন্ন কনসার্ট বা গানের শো তো রয়েছেই। এমনিতে খুব বেশি শো করতে দেখা যায় না অরিজিৎকে। তবুও যখনি করেন তখনো উঠে আসে একটা মোটা অঙ্কের টাকা।

সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, ২০১৯ সালে প্রায় ৭১ কোটি টাকার মালিক ছিলেন অরিজিৎ। মাসে আয় হত প্রায় ৪-৬ কোটি টাকা। বর্তমানে অরিজিতের বার্ষিক আয় বেড়ে দাঁড়িয়েছে প্রায় ৫০ কোটি টাকা। ফোর্বসের তালিকাতেও ২৬ তম স্থানে রয়েছেন অরিজিৎ।

এত বড় মাপের একজন গায়ক তিনি। মুম্বইয়ে ঝাঁ চকচকে বাসস্থান। তাঁর সম্পত্তির পরিমাণ লজ্জায় ফেলবে কয়েকজন বলিউড তারকাকেও। তবুও অরিজিৎ তাদের সব্বার থেকে আলাদা। কেন? কারণ এত কোটি কোটি টাকার মালিক হয়েও অত্যন্ত সাধারণ জীবনযাপন করেন তিনি।

জিয়াগঞ্জেই বেশি দেখা মেলে অরিজিতের। বিলাসবহুল গাড়ি নয়, নিজে স্কুটি চালিয়ে ঘোরেন তিনি। ছেলেকে ভর্তি করেছেন জিয়াগঞ্জেরই এক স্কুলে। আর তাঁর এই সহজ সরল, সাধাসিধে মানসিকতার জন্যই সবাই এত ভালবাসেন অরিজিৎকে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর