ফের দুঃসংবাদ টলি পাড়ায়, রাতারাতি বন্ধের মুখে একাধিক জনপ্রিয় ধারাবাহিক

বাংলাহান্ট ডেস্ক : বাঙালির বাড়িতে সন্ধ্যা মানেই জি বাংলা (Zee Bangla) কিংবা স্টার জলসার (Star Jalsa) পর্দা। বর্তমান সময়ে এই দুই চ্যানেল বিনোদন দুনিয়ার অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। জি বাংলার মিঠাই হোক কিংবা স্টার জলসার অনুরাগের ছোঁয়া এই ধারাবাহিক গুলি দেখার জন্য প্রত্যহ নিয়ম করে টিভির পর্দার সামনে হাজির হন বাড়ির মা ঠাকুমারা।

নতুন বছরে একাধিক নতুন ধারাবাহিক নিয়ে হাজির হয়েছেন নির্মাতারা। স্টার জলসা হোক কিংবা জি বাংলা সমান তালে এগিয়ে চলেছে এই দুই চ্যানেল। ইতিমধ্যেই বেশ কিছু নতুন ধারাবাহিক জায়গা করে নিয়েছে টিআরপি তালিকায়। তবে নতুন আসা মানেই পুরনোর বিদায়।

Bengali Serial

ইতিমধ্যেই বন্ধ হয়েছে একাধিক ধারাবাহিকের পথচলা। আর এবার হাজার হাজার দর্শকদের জন্য রয়েছে বড় দুঃসংবাদ। ধারাবাহিক নয় এবার নাকি বন্ধ হতে চলেছে জি বাংলা এবং স্টার জলসা। টেলিভিশনের পর্দায় আর দেখাই যাবে না এই দুটি জনপ্রিয় চ্যানেল।

সূত্র মারফত জানা যাচ্ছে, কেবিল অপারেটরদের সঙ্গে ব্রডকাস্টারদের ঝামেলার কারণেই নেওয়া হয়েছে এমন কঠিন সিদ্ধান্ত। এমনকি একাধিক চ্যানেল এর ক্ষেত্রে বাড়ানো হচ্ছে মূল্য। জানা যাচ্ছে, এবার থেকে নতুন চ্যানেলের জন্য গ্রাহকদের গুনতে হবে ১৯ টাকা। আর এই নিয়েই কেবল অপারেটররা ঝামেলায় জড়িয়েছেন ব্রডকাস্টারদের সঙ্গে।

Bengali Serial

আর এই সংবাদ জানাজানি হতেই মন খারাপ দর্শকদের। সম্প্রতি এই দুই চ্যানেল খুললেই দেখা যাচ্ছে চ্যানেল সম্প্রচারকারি কোম্পানিরা নতুন নির্দেশ অনুসারে দাম বাড়াতে চলেছে চ্যানেলের। আর এটা একেবারেই না পাসান্ত কেবেল অপারেটরদের। আর সে কারণেই ব্রডকাস্টাররা তাদের প্লাটফর্ম থেকে আগামীদিনে সরিয়ে নিতে পারেন একাধিক চ্যানেল।


Avatar
additiya

সম্পর্কিত খবর