ভারতীয় দল ছেড়ে নিলামের টেবিলে অশ্বিন! IPL-এ দল কিনলেন? প্রশ্ন ভক্তদের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: এই মুহূর্তে ভারতীয় দলের সবচেয়ে অভিজ্ঞ এবং বিপজ্জনক বোলার হলেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। তিনি সবসময়ই নিজের বোলিং নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন। বয়সের সাথে সাথে তিনি আরও পরিণত হয়েছেন একজন ক্রিকেটার হিসেবে। নিজের ক্রিকেটটা নিয়ে সবসময় ভাবনা চিন্তা করতে ভালোবাসেন ভারতীয় অফ-স্পিনার। সবসময়ই তিনি ক্রিকেটে ডুবে থাকতে ভালোবাসেন।

এর আগে করোনার কারণে সরকারের তরফ থেকে নির্ধারিত লকডাউন উঠে যাওয়ার পর দেখা গিয়েছিল যে পাড়ায় বাচ্চাদের সঙ্গে ক্রিকেট খেলছেন তিনি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই চার ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় টেস্টের মাঝে বড় ব্যবধানে ছুটি পেয়েছে দুই দলই। সেই সময়টাকেও এবার ক্রিকেট সংক্রান্ত কাজে অভিনব ভাবে ব্যবহার করলেন অশ্বিন।

   

এই মুহূর্তে তামিলনাড়ু প্রিমিয়ার লিগের সপ্তম সংস্করণের নিলামে টিএনপিএল দল ডিন্দীগুই ড্রাগন্সের অংশ হয়ে তাদের হয়ে নিলামের টেবিলে বসেছিলেন তিনি। ক্রিকেট থেকে কিছুটা দূরে থাকার সুযোগ পেয়েও কিভাবে ক্রিকেটের সঙ্গে জড়িত থাকতে হয় সেটাই যেন হাতে ধরে দেখিয়ে দিচ্ছেন তিনি।

তার এই ছবিটি আসার পর সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। তার অনেক ভক্তই তারকা অফ স্পিনারকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিচ্ছেন। কেউ কেউ আবার বলছেন ভবিষ্যতে খেলা ছাড়ার পর আইপিএলের কোনও দলের সঙ্গে যুক্ত হবেন। তাই আগে থেকেই নিলাম টেবিলে বসে কিভাবে কাজ করতে হয় সেই প্রস্তুতি নিয়ে রাখছেন তিনি।

এই সিরিজের দুই টেস্টেই অশ্বিন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বড় বাধা হয়ে দাঁড়িয়েছেন। তাদের সেরা ব্যাটার স্টিভ স্মিথকে ২ বার আউট করেছেন তিনি। তারছ স্পিন রহস্য ভেদ করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। ফলে বাকি সিরিজেও যে তিনি অসাধারণ পারফরম্যান্স করবেন তা এক প্রকার নিশ্চিত।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর